• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আত্রাইয়ে চেয়ারম্যান পদে ৪৬ জনের মনোনয়নপত্র দাখিল

  নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ)

২৬ নভেম্বর ২০২১, ১৭:৫৯
মনোনয়নপত্র
মনোনয়নপত্র জমা দানকালে একজন প্রার্থী। ছবি : অধিকার

নওগাঁর আত্রাই উপজেলার ৮ ইউনিয়নে ৪৬ জন প্রার্থী চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতার জন্য তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

শুক্রবার (২৬ নভেম্বর) উপজেলা নির্বাচন অফিস সূত্রে এই তথ্য জানা গেছে।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলার শাহাগোলা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত শামসুন্নাহার রণি, স্বতন্ত্র প্রার্থী আব্দুল মান্নান, এএসএম মোয়াজ্জেম হোসেন চাঁন্দু, এসএম মামুনুর রশিদ, জয়নুল হক, সাজেদুর রহমান ও আহমাদুল্লাহ; ভোঁপাড়া ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নাজিমুদ্দিন সরদার, জানবক্স সরদার, বাবলু আকন্দ ও মঞ্জুরুল আলম মিলন; আহসানগঞ্জ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত আক্কাছ আলী, স্বতন্ত্র প্রার্থী সহিদুল ইসরাম, শেখ মঞ্জুরুল আলম ও ইসলামী আন্দোলনের সোহরাব আলী মোল্লা মনোনয়নপত্র দাখিল করেছেন।

এ দিকে, পাঁচুপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত আফসার আলী প্রাং, স্বতন্ত্র প্রার্থী আল-মুক্তার, খবিরুল ইসলাম, নিয়ামত আলী বাবু, অ্যাডভোকেট ময়েন উদ্দিন, সখিমুদ্দিন প্রামাণিক ও ইসলামী আন্দোলনের মাওলানা আব্দুল মুমিন মনোনয়ন জমা দিয়েছেন। এ ছাড়া বিশা ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত আব্দুল মান্নান মোল্লা, স্বতন্ত্র তোফাজ্জল হোসেন খান, আসাদুজ্জামান, ইসমাইল হোসেন, শহিদুল ইসলাম ও আব্দুল জব্বার প্রতিদ্বন্দ্বিতা করছেন। পাশাপাশি মনিয়ারী ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত খায়রুল ইসলাম মিল্টন, স্বতন্ত্র সম্রাট হোসেন, আল্লামা শের-ই-বিপ্লব, মাসুম রানা, আব্দুর রজ্জাক ও ইসলামী আন্দোলনের হাসান সারোয়ার মনোনয়ন জমা দিয়েছেন।

আরও পড়ুন : কসমেটিকসের আড়ালে মাদক কারবারি করতে গিয়ে ধরা

এ ছাড়া কালিকাপুর ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নাজমুল হক নাদিম, আব্দুল হাকিম সরদার, আলাউদ্দিন মন্ডল, আলম সরদার ও আনোয়ার হোসেন মনোনয়ন দাখিল করেছেন। আর হাটকালুপাড়া ইউনিয়নে আব্দুস শুকুর সরদার, এলতাস উদ্দিন বিটু, ছিদ্দিকুর রহমান, আকরাম হাসেন, জহুরুল ইসলাম ও আফজাল হোসেন তাদের মনোনয়ন জমা দিয়েছেন।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড