• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাটহাজারীতে সড়ক দুর্ঘটনায় নিহত বেড়ে ৩

  আবুল মনছুর, হাটহাজারী (চট্টগ্রাম)

২৬ নভেম্বর ২০২১, ১৪:৫৫
অটোরিকশা
দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া অটোরিকশা। ছবি : অধিকার

চট্টগ্রামের হাটহাজারী উপজেলায় বাস ও অটোরিকশার মুখামুখি সংঘর্ষে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দুর্ঘটনায় মোট তিনজনের মৃত্যু হলো।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হাটহাজারী-নাজিরহাট মহাসড়কের কাটিরহাট বাজারের দক্ষিণ পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, হাটহাজারী পৌরসভার এগার মাইল এলাকার অটোরিকশা চালক মো. সেলিম, হামজারবাগ এলাকার মরহুম জহির আহম্মদ ড্রাইভারের ছেলে মো. জাবেদ (৩৬) ও একই এলাকার সুভাষ চন্দ্র দে (৫০)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, বৃহস্পতিবার সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭টার দিকে দ্রুতগতিতে ছুটে আসা একটি বাস নাজিরহাটের দিকে যাচ্ছিল। পথিমধ্যে কাটিরহাট বাজারে পৌঁছলে হাটহাজারীমুখী একটি অটোরিকশাকে সজোরে ধাক্কা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই এর চালকসহ অপর এক যাত্রী মারা যায়।

এ দিকে, দুর্ঘটনায় আহত সুভাষ চন্দ্র দে (৫০) নামে একজনকে গুরুতর অবস্থায় প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এ ছাড়া ওই দুর্ঘটনায় আহত অপরজন নজুরুল ইসলাম মানিককে (৩১) প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

অন্যদিকে, দুর্ঘটনার খবর পেয়ে নাজিরহাট হাইওয়ে পুলিশ ও হাটহাজারী থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণের ব্যবস্থা করে।

আরও পড়ুন : মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে আচরণবিধি লঙ্ঘনের হিড়িক

নিহত জাবেদের বড় ভাই নুর মোহাম্মদ বলেন, জাবেদ ফটিকছড়ি উপজেলায় একটি করাতকলে শ্রমিক হিসাবে কর্মরত ছিলেন। বৃহস্পতিবার বাড়িতে যাওয়ার পথে দুর্ঘটনায় মারা যায় সে বলেই আহাজারি করতে থাকেন তিনি।

দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এ এস এম ইমতিয়াজ হোসাইন অধিকারকে জানান, সড়ক দুর্ঘটনায় আহত সুভাষ চন্দ দে নামে একজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে আঘাত গুরুতর হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড