• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পলাশে দুই ইউপি নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র দাখিল

  নাসিম আজাদ, পলাশ (নরসিংদী)

২৬ নভেম্বর ২০২১, ১৪:১৩
পলাশে দুই ইউপি নির্বাচনে প্রার্থীদের মনোনয়ন পত্র দাখিল
মনোনয়ন পত্র দাখিল করা হচ্ছে । ছবি : অধিকার

দেশে চতুর্থ ধাপে ইউপি নির্বাচনের অংশ হিসেবে নরসিংদীর পলাশ উপজেলার জিনারদী ও চরসিন্দুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রার্থীদের মনোনয়নপত্র উৎসব মুখর পরিবেশে দাখিল হয়েছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) মনোনয়ন দাখিলের শেষ দিনে উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার জুবাইদা খাতুনের কাছে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্যরা এসব মনোনয়ন দাখিল করেন।

এতে জিনারদী ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন দাখিল করেন, জিনারদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ কামরুল ইসলাম গাজী।

একই সাথে চেয়ারম্যান পদে জোটন দত্ত, কাজী রফিকুল ইসলাম, মো. কামরুজ্জামান খন্দকার, মাসুদ খান, মল্লিকা দত্তসহ চারজন স্বতন্ত্র প্রার্থী মনোনয়ন দাখিল করেন। পাশাপাশি ৯টি ওয়ার্ডে ৪০ জন সাধারণ সদস্য ও ১০ জন সংরক্ষিত নারী সদস্য মনোনয়ন দাখিল করেন।

অন্যদিকে চরসিন্দুর ইউনিয়নে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন দাখিল করেন, চরসিন্দুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান মোফাজ্জাল হোসেন রতন। একই সাথে চেয়ারম্যান পদে জয়নাল আবেদীন, শহিদুল্লাহ কমল, কামরুল আহসান, মো. মোবারক হোসেনসহ চারজন স্বতন্ত্র প্রার্থী মনোনয়ন দাখিল করেন। পাশাপাশি ৯টি ওয়ার্ডে ৩৪ জন সাধারণ সদস্য ও ১৩ জন সংরক্ষিত নারী সদস্য মনোনয়ন দাখিল করেন।

আরও পড়ুন : নবীগঞ্জ আওয়ামী লীগের সভাপতি বহিষ্কার, সাধারণ সম্পাদককে অব্যাহতি

নির্বাচন অফিস জানায়, আগামি ২৬ ডিসেম্বর চতুর্থ ধাপে এই দুই ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে চরসিন্দুর ইউনিয়নে ইভিএম ও জিনারদীতে ব্যালটের মাধ্যমে ভোট অনুষ্ঠিত হবে। চরসিন্দুরে ২২ হাজার ২০ জন ও জিনারদীতে ২৫ হাজার ৮২৬ জন ভোটার ভোট প্রদান করবেন।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড