• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

নবীগঞ্জ আওয়ামী লীগের সভাপতি বহিষ্কার, সাধারণ সম্পাদককে অব্যাহতি

  মো. কাউছার আহমেদ, হবিগঞ্জ

২৬ নভেম্বর ২০২১, ১৩:৪৫
নবীগঞ্জ আওয়ামী লীগের সভাপতি বহিষ্কার, সাধারণ সম্পাদককে অব্যাহতি
বহিষ্কার-অব্যাহতি দুই নেতা । ছবি : অধিকার

দলীয় শৃঙ্খল ভঙ্গের অভিযোগে ও বিদ্রোহী প্রার্থী হওয়ায় হবিগঞ্জের নবীগঞ্জ আওয়ামী লীগের সভাপতি ইমদাদুর রহমান মুকুলকে সাময়িক বহিষ্কার ও বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করার অভিযোগে সাধারণ সম্পাদক সাইফুল জাহান চৌধুরীকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) রাতে জেলা আওয়ামী লীগের সভাপতি এমপি আবু জাহির ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী সাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়।

বিবৃতিতে বলা হয়েছে, উপজেলার গজনাইপুর ইউনিয়নে নৌকার প্রার্থীর বিরুদ্ধে নিজে বিদ্রোহী প্রার্থী হওয়ার কারণে তাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। সেই সাথে তাকে স্থায়ীভাবে বহিষ্কারের জন্য কেন্দ্রে প্রস্তাবনা পাঠানো হয়েছে।

বিবৃতিতে আরও বলা হয়েছে, একই সাথে উপজেলার সদর ইউনিয়নে দলীয় প্রার্থীর বিরুদ্ধে নিজের আপন ছোট ভাইকে বিদ্রোহী প্রার্থী দাড় করিয়ে দেওয়া এবং বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করায় আপনাকে বাংলাদেশ আওয়ামী লীগ নবীগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক পদ থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে। সেই সাথে আপনাকে কেনো দল থেকে বহিষ্কার করা হবে না আগামি ১৫ দিনের মধ্যে জবাব দেওয়ার জন্য বলা হলো।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলমগীর চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড