• সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় পিতার ভরণপোষণের মামলায় ছেলে-পুত্রবধূ গ্রেফতার

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

২৬ নভেম্বর ২০২১, ০৯:৩৪
চুয়াডাঙ্গায় পিতার ভরণপোষণের মামলায় ছেলে-পুত্রবধূ গ্রেফতার
প্রতীকী ছবি

চুয়াডাঙ্গায় এই প্রথম পিতার ভরণপোষণের মামলায় ছেলে বিকাশ (৩৫) ও পুত্রবধূ রেহেনা খাতুনকে (৩২) গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার(২৫ নভেম্বর) সকালে জীবননগর উপজেলা শহরের লক্ষ্মীপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। দুপুরে চুয়াডাঙ্গার আদালত মাধ্যমে তাদের কারাগারে প্রেরণ করেছে।

অভিযোগে জানা গেছে, দামুড়হুদা উপজেলার কুড়লগাছি গ্রামের মৃত আব্দুল করিমের ছেলে রুহুল আমিন (৬৯) ও তার স্ত্রী রিনা বেগম (৬৫) বয়সের ভারে কোনো কাজকর্ম করতে পারেন না।

রুহুল আমিন বলেন, আমি বয়সের ভারে কোনো কাজ করতে পারি না। আমাদের দুই ছেলে বিকাশ ও আলামিনের কাছে খাওয়া-দাওয়া ভরণপোষণ ও চিকিৎসার জন্য খরচ চাইলে ২ সন্তান ও তাদের স্ত্রীরা দেয় না। আমরা মানবেতর জীবনযাপন করে আসছি।

তিনি আরও বলেন, গত ১২ নভেম্বর সন্ধ্যায় ভরণপোষণের জন্য খরচ চাইলে আমার ছেলে বিকাশ তার স্ত্রী রেহেনা খাতুন, ছেলে আল-আমিন তার স্ত্রী তানিয়া খাতুন আমাকে কিছু না দিয়ে শারীরিকভাবে লাঞ্ছিত করে। খুন করার হুমকি-ধামকি প্রদান করে। বিষয়টি দর্শনায় হাজির হয়ে দুই ছেলে ও দুই পুত্রবধূর বিরুদ্ধে একটি মামলা দায়ের করি।

আরও পড়ুন : টেকনাফে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২

দর্শনা থানার অফিসার ইনচার্জ (ওসি) এএইচএম লুৎফুল কবির বলেন, বৃদ্ধ পিতার অসহায় ও মানবেতর অবস্থা শুনে তাদের ২ ছেলে ও ২ পুত্রবধূসহ ৫ জনের নামে দর্শনা থানায় একটি মামলা গ্রহণ করা হয়। বৃহস্পতিবার সকালে জীবননগর উপজেলা শহরের লক্ষ্মীপুর এলাকা থেকে তার ছেলে বিকাশ ও পুত্রবধূ রেহেনা খাতুনকে গ্রেফতার করা হয়েছে। থানায় পিতার ভরণপোষণের জন্য মামলা। চুয়াডাঙ্গা জেলায় এই প্রথম এ ঘটনা ঘটল।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড