• বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় তপু হত্যা, প্রধান আসামিসহ দুইজনের আত্মসমর্পন

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

২৫ নভেম্বর ২০২১, ২১:০৬
জেলা জজ আদালত (ছবি : অধিকার)

চুয়াডাঙ্গায় আলোচিত এসএসসি পরীক্ষার্থী তন্ময় আহমেদ তপু হত্যা মামলার প্রধান আসামি শিহাব আলী ও মামলার ২ নম্বর আসামি ইমন হোসেন আদালতে আত্মসমর্পন করেছে।

বৃহস্পতিবার (২৫ নভেম্বর) বিকাল ৫ টার দিকে চুয়াডাঙ্গার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুনাল আদালতে আত্মসমর্পন করে তারা। তাদের বয়স বিবেচনায় যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন আদালতের বিচারক মুসরাত জেরিন। এর আগে তাদের জামিন আবেদন নামঞ্জুর করা হয়।

চুয়াডাঙ্গা কোর্ট পুলিশের পরিদর্শক কেএম জাহাঙ্গীর কবীর জানান, আজ বিকেলে তপু হত্যা মালার প্রধান আসামি শিহাব আলী ও মামলার ২ নম্বর আসামি ইমন হোসেন আদালতে আত্মসমর্পণ করেন। একই সাথে তাদের আইনজীবী জামিনের আবেদন করেন। আদালতের বিচারক তাদের জামিন নামঞ্জুর করেন। বয়স কম হওয়ায় তাদের যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন আদালত। আগামীকাল তাদের সেখানে পাঠানো হবে। ওই মামলার অন্যতম আসামি রুপম হোসেন গত ২৩ নভেম্বর দুপুরে আত্মসমর্পন করলে তাকেও যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন আদালত।

আরও পড়ুন : রূপগঞ্জে ১২ বসতবাড়িতে তাণ্ডব, আহত ১৮

উল্লেখ্য, গত ৭ নভেম্বর দুপুরে চুয়াডাঙ্গা শহরের গুলশানপাড়ায় আল হেলাল মাধ্যমিক ইসলামি অ্যাকাডেমিতে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানের মধ্যে প্রেম সংক্রান্ত বিরোধের জেরে তন্ময় আহমেদ তপু নামে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। ওইদিন রাত ১২টার দিকে নিহতের বড় ভাই মাসুদুর রহমান বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে চুয়াডাঙ্গা সদর থানায় একটি হত্যামামলা দায়ের করেন। ওই মামলায় আসামি করা হয়েছে অজ্ঞাত আরও ২-৩ জনকে। পরে মামলায় এজহার নামীয় সুমন হোসেনকে গ্রেফতার করে পুলিশ। ১১ নভেম্বর এজহার নামীয় আরেক আসামি এমদাদুল হক আকাশ আদালতে আত্মসমর্পন করলে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন বিচারক।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড