• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

হাটহাজারীতে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি কার্যালয় ভাঙচুর

  আবুল মনছুর, হাটহাজারী (চট্টগ্রাম)

২৫ নভেম্বর ২০২১, ১৮:৫৭
স্বতন্ত্র প্রার্থীর কার্যালয় ভাঙচুর (ছবি : অধিকার)

চট্টগ্রামের হাটহাজারীতে ফতেপুর ও মির্জাপুর ইউপিতে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি প্রচারণার কার্যালয় ভাঙচুর ও গাড়ির ওপর হামলার অভিযোগ উঠেছে। এ নিয়ে প্রার্থীরা হাটহাজারী উপজেলা নির্বাহী কর্মকর্তা, নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেন।

মঙ্গলবার (২৩ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার ১১ নম্বর ফতেপুর ইউনিয়নে আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী ইউনিয়ন বিএনপির সভাপতি জাকের হোসেনের নির্বাচনি প্রচারণা কার্যালযয়ে দুর্বৃত্তরা ভাঙচুর চালায়। এ ঘটনায় বুধবার দুপুরে সংবাদ সম্মেলনের আয়োজন করেন তিনি।

সম্মেলনে তিনি বলেন, গতকাল দিবাগত রাতে ফতেপুর ইউনিয়নের চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ১ নম্বর রেলক্রসিং বাজারে আমার নির্বাচনি কার্যালয় নৌকার সমর্থিত লোকেরা ভাঙচুর চালায়। এ সময় নৌকা প্রার্থী জয়নুল আবেদীন উপস্থিত ছিলেন। নির্বাচন না করার জন্য আমাকে তিনি হুমকি প্রদান করেছেন।

জানা যায়, ৩ নম্বর মির্জাপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী অটোরিকশা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী রহিম উদ্দিন চৌধুরীর নির্বাচনি প্রচারণায় হামলা চালায় দুর্বৃত্তরা। এ ঘটনায় তিনি রিটার্নিং কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ করেন। অভিযোগে উল্লেখ করেন, গত ২১ নভেম্বর সন্ধ্যায় সরকারহাটের পশ্চিমে সৈয়দ ইয়াকুবের বাড়ির সামনে আমার নির্বাচনি প্রচারণার গাড়ির ওপর হামলা করে। প্রচারণার ট্যাক্সি ড্রাইভার, পাবলিসিটি ম্যানকে কিল-ঘুষি দিয়ে মারাত্মকভাবে জখম করে এবং নির্বাচনি প্রচারণায় বাধা প্রদান করে। এ দিকে আরও জানা যায়, ৬ নম্বর ছিপাতলী ইউনিয়নে নৌকা প্রতীক প্রার্থী নুরুল আবেদীন জসীম মুন্সির নির্বাচনি প্রচারণার কার্যালয় জ্বালিয়ে দিয়েছে দুর্বৃত্তরা।

হাটহাজারী উপজেলা নির্বাচন কর্মকর্তা সাঈদ খালেদ বলেন, ফতেপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর কার্যালয় ভাঙচুরের ঘটনাটি আমি শুনেছি। অভিযোগ পেলে ব্যবস্থা নেব।

আরও পড়ুন : রূপগঞ্জে ১২ বসতবাড়িতে তাণ্ডব, আহত ১৮

তিনি আরও বলেন, মির্জাপুর ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনি প্রচারণায় হামলার ঘটনায় অভিযোগ পেয়েছি, তদন্ত চলছে। তবে ছিপাতলীর ঘটনায় কোনো ধরনের অভিযোগ পাওয়া যায়নি।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড