• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধে মানববন্ধন

  কবির হোসেন, কাপ্তাই (রাঙামাটি)

২৫ নভেম্বর ২০২১, ১৫:০৩
কাপ্তাই
মানববন্ধনের আয়োজন (ছবি : অধিকার)

আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ উপলক্ষে কাপ্তাইয়ে মানববন্ধনের আয়োজন করা হয়। বৃহস্পতিবার (২৫ নভেম্বর) সকাল ১০টায় উপজেলার কাপ্তাই সড়কে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালের কমিউনিটি হেলথ এ মানববন্ধনের আয়োজন করে।

কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মুনতাসির জাহান প্রধান অতিথি উপস্থিত থেকে মানববন্ধন কর্মসূচির উদ্বোধন করেন।

কমিউনিটি হেলথ প্রোগামের প্রোগাম ম্যানেজার বিজয় মারমার সঞ্চালনায় বক্তব্য রাখেন কাপ্তাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা( ওসি) মো. নাসির উদ্দীন, তথ্য সেবা কর্মকর্তা তাহমিনা সুলতানা, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বির্দশন বড়ুয়া। ইউএনও মুনতাসির জাহান বলেন, নারীকে যুগে যুগে অবলা হিসাবে চিহ্নিত করা হয়েছে কিন্ত বেগম রোকেয়া সাখাওয়াত হোসেন নারীদের যে পথ দেখিয়েছেন সেই পথ ধরে নারীরা এগিয়ে যাচ্ছে আজ।

আরও পড়ুন : বিভেদ ভুলে নৌকায় চড়তে ব্যস্ত শার্শার স্বতন্ত্র প্রার্থীরা মানববন্ধনে টেকসই সামাজিক সেবা প্রদান প্রকল্প, কমিউনিটি হেলথ প্রোগামের স্বাস্থ্য কর্মী এবং বিভিন্ন উন্নয়ন সংস্হার সদস্যরা উপস্হিত ছিলেন।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড