• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে পিরোজপুরে বিএনপির স্মারকলিপি

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

২৫ নভেম্বর ২০২১, ১৩:৫০
ছবি : সংগৃহীত

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি এবং উন্নত চিকিৎসার জন্য বিদেশ পাঠানোর দাবিতে জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি দিয়েছে পিরোজপুর জেলা বিএনপি।

বুধবার (২৪ নভেম্বর) সকাল সাড়ে ১০টায় পিরোজপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলমগীর হোসেনের নেতৃত্বে জেলা প্রশাসক আবু আলী মো. সাজ্জাদ হোসেনের কাছে এ স্মারকলিপি প্রদান করে বিএনপি ও এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। ওই দিন বিকালে গণমাধ্যমকর্মীদের বিষয়টি নিশ্চিত করেন।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা বিএনপিরসহ সভাপতি নজরুল ইসলাম খান, অ্যাড. আবুল কালাম আকন, অ্যাড. সৈয়দ সাব্বির আহম্মেদ, জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজউদ্দিন রানা।

পরে এক পথ সভায় অধ্যাপক আলমগীর হোসেন বলেন, সুচিকিৎসার জন্য খালেদা জিয়াকে অবিলম্বে বিদেশ পাঠানো না হলে এবং এর ফলে কোন অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটলে সরকার এর দায় এড়াতে পারবে না। জনগণ মনে করে সরকার নিজেদের সীমাহীন ব্যর্থতা আড়াল করার জন্য দেশকে অরাজক পরিস্থিতির দিকে ঠেলে দিতেই বেগম জিয়ার প্রতি এমন আচরণ করছে। এই মুহূর্তে মানবিক বিবেচনায় বেগম জিয়াকে মুক্তি এবং তাঁকে উন্নত চিকিৎসার জন্য অবিলম্বে বিদেশ পাঠাতে হবে।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড