• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ২১ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছদ্মবেশে যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামিকে ধরল পুলিশ

  তরিকুল ইসলাম তরুন, কুষ্টিয়া

২৫ নভেম্বর ২০২১, ০৯:৫০
ছবি : অধিকার

কুষ্টিয়ার কুমারখালীতে মাদক মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামিকে ছদ্মবেশ ধারণ করে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার (২৪ নভেম্বর) সন্ধ্যা ৭ টায় চাপড়া ইউনিয়নের জয়নাবাদ থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আসামি চাপরা ইউনিয়নের ছেঁউরিয়া মণ্ডলপাড়ার মৃত ছালামত মন্ডলের ছেলে মো. খোকন মণ্ডল (৩৬)।

থানা পুলিশ সূত্রে জানা যায়, ২০১৮ সালে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে খোকন মণ্ডেলের যাবজ্জীবন কারাদণ্ডের রায় ঘোষণার পর থেকেই সে পলাতক ছিল। দীর্ঘদিন পলাতক থাকা অবস্থায় তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামির বর্তমান অবস্থান জানার পর জয়নাবাদ গ্রামে এসআই আরিফুল ও এএসআই দেলোয়ার হোসেন চা বিক্রেতার ছদ্মবেশ ধারণ করে তাকে গ্রেফতার করেন।

বিষয়টি নিশ্চিত করে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুজ্জামান তালুকদার জানান, ছেঁউরিয়ার জয়নাবাদ থেকে মাদক মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত পলাতক আসামিকে এসআই আরিফুল ইসলাম ও এএসআই দেলোয়ার হোসেন তথ্য প্রযুক্তিরল ব্যবহার ও চা বিক্রেতার ছদ্মবেশে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার আসামিকে জেল হাজতে প্রেরণ করা হবে।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড