• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কৃষকলীগ নেতার ধর্ষণে কিশোরীর সন্তান প্রসব

  এমদাদুল হক লালন, বকশীগঞ্জ জামালপুর

২৫ নভেম্বর ২০২১, ০৯:১২
কৃষকলীগ নেতার ধর্ষণে কিশোরীর সন্তান প্রসব
কৃষকলীগের সভাপতি দেলোয়ার হোসেনকে গ্রেফতার। ছবি : অধিকার

জামালপুরের বকশীগঞ্জে কৃষক লীগের এক নেতার ধর্ষণে কিশোরীর (১৬) সন্তান প্রসবের ঘটনা ঘটছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) বিকালে উপজেলা সদর স্বাস্থ্য কমপ্লেক্সে একটি কন্যা সন্তান জন্ম নেয়।

এ ঘটনায় মঙ্গলবার রাতেই উপজেলার সাধুরপাড়া ইউনিয়ন কৃষকলীগের সভাপতি দেলোয়ার হোসেনকে (দোলু) (৫০) গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত দোলু সাধুরপাড়া ইউনিয়নের মৃত জহুরুল হকের ছেলে।

স্থানীয়রা জানান , কিশোরী মেয়েটিকে ছোট রেখেই তার বাবা মারা যায়। অভাব অনটনের কারণে মেয়েটিকে তার মা সাধুরপাড়া ইউনিয়নের আর্চচাকান্দি গ্রামের বাসিন্দা ও ইউনিয়ন কৃষকলীগের সভাপতি দেলোয়ার হোসেনে ওরফে দোলুর বাড়িতে গৃহ কর্মী হিসাবে কাজে দেয়। এর পরেই অসহায় কিশোরীর উপর কুদৃষ্টি পড়ে কৃষকলীগ নেতা দেলোয়ারের।

বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরীকে একাধিকবার ধর্ষন করে দেলোয়ার হোসেন দোলু। এক পর্যায়ে কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। এরপর বাচ্চাটি নষ্ট করার জন্য কিশোরীকে চাপ প্রয়োগ করতে থাকে দেলোয়ার।

মঙ্গলবার বিকালে পেটে ব্যথা নিয়ে হাসপাতালে আসে ওই কিশোরী। ডাক্তারের পরামর্শ নিয়ে ফেরার সময় হাসপাতালের বাথরুমে যায় সে। সেখানেই ফুটফটে এক কন্যা সন্তানের জন্ম দেয়।

এ বিষয়ে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. প্রতাপ নন্দী দৈনিক অধিকারকে জানান, রোগীটি পেটে ব্যথা নিয়ে হাসপাতালে এসে ডাক্তারের পরামর্শ নিয়ে ফেরার সময় হাসপাতালের বাথরুমের কাছে সন্তান প্রসব করে। পরে হাসপাতাল কর্তৃপক্ষ মা ও মেয়েকে চিকিৎসা সেবা দিয়ে পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম সম্রাট দৈনিক অধিকারকে জানান, এ ঘটনা শোনার সাথে সাথে অভিযান চালিয়ে দেলোয়ারকে গ্রেফতার করা হয়। তিনি আরও জানান, তার বিরুদ্ধে মামলা হয়েছে। বুধবার তাকে কোর্টে প্রেরণ করা হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড