• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

সাঙ্গু নদীতে জাল বসাতে গিয়ে জেলে নিখোঁজ

  শিব্বির আহমদ রানা, বাঁশখালী (চট্টগ্রাম)

২৪ নভেম্বর ২০২১, ১৪:৫৭
প্রতীকী ছবি

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার খানখানাবাদ ইউনিয়নের ইশ্বরবাবুর হাঁট সংলগ্ন সাঙ্গু নদীতে জালের খুঁটি বসাতে গিয়ে মুহাম্মদ সাহেল আহমদ (৫৪) নামে এক বৃদ্ধা নিখোঁজ হওয়ার খবর পাওয়া গেছে। নিখোঁজ মুহাম্মদ সাহেল আহমদ উপজেলার খানখানাবাদ ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড এলাকার পূর্ব রায়ছটা এলাকার মৃত নজির আহমদের ছেলে বলে জানা যায়।

বুধবার (২৪ নভেম্বর) ভোর ৪ টায় খানখানাবাদ ইশ্বরবাবুর হাঁটের পশ্চিম পাশের মিরা পোয়া মাজার সংলগ্ন সাঙ্গু নদীতে জালের খুঁটি বসানোর জন্য নামেন মু. সাহেল আহমদ। নদীতে ডুব দিয়ে ফের না ওঠায় এলাকায় হইচই পড়ে যায়। পরে এলাকাবাসী উপজেলার ফায়ার সার্ভিস স্টেশনকে ফোন করলে একটি উদ্ধারকারী টিম দ্রুত ঘটনাস্থলে পৌঁছায়।

বাঁশখালী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স ইনচার্জ আব্দুর রহমান জানান, প্রতিদিনের মতো ভোরে সাঙ্গু নদীতে মাছ ধরার জন্য বেড়িবাঁধের পাশে জাল বসায় মু. সাহেল আহমদ। আজ ভোর ৪ টার দিকে ওই ব্যক্তি নদীতে জালের খুঁটি বসানোর জন্য নামলে পরে তাকে আর খুঁজে পাওয়া না গেলে স্থানীয়রা বিষয়টি আমাদের জানান। খবর পেয়ে টিম লিডার নুরুল বশরসহ একটি উদ্ধারকারী ডুবুরি টিম সকাল ৯টায় ঘটনাস্থলে পৌঁছান।

আরও পড়ুন : খুলনায় পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ

বাঁশখালী ফায়ার সার্ভিসের টিম লিডার আবুল বশর জানান, সকাল থেকে আমাদের একটি ডুবুরি টিম উদ্ধার অভিযান চালিয়ে যাচ্ছে। আমাদের সাথে আগ্রাবাদ ফায়ার সার্ভিসের ডুবুরি টিমও উদ্ধার তৎপরতায় যোগ দিয়েছেন। এখন জোয়ার ও স্রোতের প্রবল বেগের কারণে আমাদের একটু বেগ পেতে হচ্ছে।

তিনি আরও বলেন স্থানীয়দের পাশাপাশি ফায়ার সার্ভিসের টিম উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড