• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় ছিনতাইয়ের ঘটনায় দুই ডাকাত গ্রেফতার

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

২৪ নভেম্বর ২০২১, ১৪:৪০
দুই ডাকাত গ্রেফতার
দুই ডাকাত গ্রেফতার (ছবি : অধিকার)

চুয়াডাঙ্গা শহরের গুলশানপাড়ায় মধ্যরাতে ছিনতাইয়ের ঘটনায় দুই ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ।

বুধবার (২৪ নভেম্বর) ভোররাতে শহরের ইদগাহ পাড়া থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে একটি রামদা, একটি খেলনা পিস্তল এবং লুণ্ঠিত একটি ল্যাপটপ উদ্ধার করা হয়।

ডাকাত সর্দার আলী হোসেন খলিফা (৩২) উপজেলার নফরকান্দি গ্রামের মসলেম খলিফার ছেলে ও রতন আলী বেলগাছি মুসলিম পাড়ার আব্দুস সাত্তারের ছেলে।

পুলিশ জানায়, চুয়াডাঙ্গায় সংঘটিত প্রায় সব ডাকাতিতেই এই ডাকাত দলের হাত রয়েছে। তারা খেলনার পিস্তল দিয়ে ভয় দেখিয়ে জিম্মি করে, কেউ বাধা দিলে কুপিয়ে আহত করে। সর্বশেষ গত ২২ নভেম্বর এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর কাছ থেকে অস্ত্রের মুখে ল্যাপটপ ছিনিয়ে নেয় মোহাম্মদ আলী ও তার দল। সেই ঘটনায় তার সহযোগী রতন ও আলীকে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন : খুলনায় পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, যখন তখন যাকে তাকে কোপায় মোহাম্মদ আলী। মোহাম্মদ আলী নৃশংস প্রকৃতির লোক। তার কাজে কেউ বাধা দিলে তাকে কুপিয়ে আহত করে সে। তার কোপ থেকে রক্ষা পায়নি তার শাশুড়িও। পারিবারিক কলহের জেরে শাশুড়ির গলায় কোপ দেয় মোহাম্মদ আলী। তার বিরুদ্ধে ১২টি এবং তার দলের বিরুদ্ধে বিশের অধিক মামলা রয়েছে। তারা পিস্তল দিয়ে ভয় দেখায়, আর কেউ বাধা দিলে কুপিয়ে আহত করে। আলী ও তার দলের হামলায় আহত হয়েছে দশের অধিক মানুষ। আজ দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড