• বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কর্ণফুলী উপজেলার ৪ ইউপিতে চেয়ারম্যান প্রার্থীদের তালিকা চূড়ান্ত

  জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম

২৪ নভেম্বর ২০২১, ১৪:২৫
কর্ণফুলী উপজেলার ৪ ইউপিতে চেয়ারম্যান প্রার্থীদের তালিকা চূড়ান্ত
। ছবি : অধিকার

ইউনিয়ন পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার ৪টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের দলীয় চেয়ারম্যান প্রার্থীদের তালিকা চূড়ান্ত করা হয়েছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে চেয়ারম্যান প্রার্থীদের তালিকা চূড়ান্ত করেছেন কেন্দ্রীয় মনোনয়ন বোর্ড। কেন্দ্রীয় আওয়ামী লীগের দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

নৌকা প্রতীক প্রাপ্তরা হলেন- বড়উঠান ইউনিয়ন থেকে বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ দিদারুল আলম, শিকলবাহা ইউনিয়নে আব্দুল করিম ফোরকান, জুলধা ইউনিয়নে হাজী মুহাম্মদ নুরুল হক ও চরলক্ষ্যা ইউনিয়নে সোলাইমান তালুকদার।

ঘোষিত তফসিল অনুযায়ী মনোনয়নপত্র দাখিলের শেষ সময় আগামী ২৫ নভেম্বর। মনোনয়ন বাছাই ২৯ নভেম্বর এবং প্রত্যাহার ৬ ডিসেম্বর। আর ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে ২৬ ডিসেম্বর।

আরও পড়ুন : পলাশবাড়ীতে বিশ্ব অ্যান্টিবায়োটিক সপ্তাহ পালিত

মনোনয়ন পেয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে বড়উঠান ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান মোহাম্মদ দিদারুল আলম জানান, দল ত্যাগীদের মূল্যায়ন করেছে, এই জন্য মাননীয় প্রধান মন্ত্রীকে ধন্যবাদ জানায়। আগামীতেও জনগণের পাশে থেকে কাজ করব।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড