• বৃহস্পতিবার, ০৯ ডিসেম্বর ২০২১, ২৪ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় কাউন্সিলর হত্যায় আসামি সুমন গ্রেফতার

  রেজাউল করিম রাসেল, কুমিল্লা

২৪ নভেম্বর ২০২১, ১৩:১৫
কুমিল্লা
গ্রেফতারকৃত আসামি সুমন (ছবি : সংগৃহীত)

কুমিল্লা সিটির কাউন্সিলর সৈয়দ মো. সোহেলসহ দুইজনকে গুলি করে হত্যার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তার নাম সুমন। তিনি এজাহারভুক্ত ৪ নম্বর আসামি।

বুধবার (২৪ নভেম্বর) দুপুরে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল কলেজ কুচাইতলী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এর আগে মঙ্গলবার (২৩ নভেম্বর) রাতে কাউন্সিলর হত্যাকাণ্ডের ঘটনায় ১১ জনের নাম উল্লেখ করে নিহতের ভাই রুমন কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা করেন। মামলায় আরও ১০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, এলাকায় মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে কঠোর অবস্থান নেওয়ায় চিহ্নিত সন্ত্রাসী মাদক ব্যবসায়ীরা পূর্ব পরিকল্পিতভাবে তার ভাইকে গুলি করে নির্মমভাবে হত্যা করে। এসব সন্ত্রাসী বহু মামলার আসামি।

এর আগে সোমবার (২২ নভেম্বর) বিকাল সাড়ে ৪টায় এই হত্যাকাণ্ড ঘটে। এ সময় গুলিতে তার সহযোগী হরিপদ সাহাও নিহত হন। এ ঘটনায় গুলিবিদ্ধ আরও ৫ জন হাসপাতালে চিকিৎসাধীন। মঙ্গলবার জানাজা শেষে তার মরদেহ পাথুরিয়াপাড়া কবরস্থানে দাফন করা হয়।

আরও পড়ুন : চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু, বাবা আহত

সৈয়দ মো. সোহেল (৫২) কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সদস্য ও ১৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ছিলেন। তিনি কুমিল্লা সিটি করপোরেশনের প্যানেল মেয়রও ছিলেন। তার বাড়ি নগরীর সাহাপাড়া এলাকায়। ২০১২ ও ২০১৭ সালে তিনি কাউন্সিলর পদে নির্বাচিত হন। দ্বিতীয় মেয়াদে তিনি প্যানেল মেয়র ছিলেন। তিনি সুজানগর এলাকার সৈয়দ মো. শাহজাহান মিয়ার ছেলে। ছয় ভাই ও চার বোনের মধ্যে তিনি দ্বিতীয়। তার স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে আছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড