• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

২৪ নভেম্বর ২০২১, ১২:২৯
খুলনা
নিহত শিশুর লাশ (ছবি : অধিকার)

চুয়াডাঙ্গার জীবননগরে সড়ক দুর্ঘটনায় মানিক হোসেন (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় বাবা বাবলুর রহমান গুরুতর আহত হন।

বুধবার (২৪ নভেম্বর) সকাল ৯টার দিকে জীবননগর উপজেলার পাথিলা কৃষিফার্মের নারকেল বাগানের সামনে প্রধান সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত মানিক হোসেন ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার স্বরুপপুর ইউনিয়নের পোড়াপাড়া গ্রামের বাসিন্দা।

এ ঘটনায় গুরুতর আহত বাবলুর রহমানকে উদ্ধার করে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরবর্তীতে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়। শিশুর মরদেহ উদ্ধার করে জীবননগর থানায় নেওয়া হয়েছে।

এলাকাবাসী এবং পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার সকাল ৯টার দিকে পোড়াপাড়া গ্রামের বাবলুর রহমান এবং তার ছেলে মানিক হোসেন পাখিভ্যানযোগে (ব্যাটারিচালিত) নিজ বাড়ি থেকে জীবননগরে সাপ্তাহিক হাটে যাচ্ছিলেন। সকাল ৯টার দিকে পাথিলা কৃষি ফার্মের নারকেল বাগানের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি কাভার্ডভ্যান তাদেরকে ধাক্কা দেয়। এতে ভ্যান থেকে রাস্তার ওপর ছিটকে পড়ে ছেলে মানিক হোসেন ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনায় বাবা বাবলুর রহমান গুরুতর আহত হন।

স্থানীয়রা মুমূর্ষু অবস্থায় বাবলুর রহমানকে উদ্ধার করে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেন। পরে তার শারীরিক অবস্থার অবনতি হলে যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। খবর পেয়ে জীবননগর থানা পুলিশ এবং ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থল থেকে নিহত মানিক হোসেনের মরদেহ উদ্ধার করে জীবননগর থানায় নিয়েছে।

আরও পড়ুন : তাজরীন গার্মেন্টসের অগ্নিকাণ্ডে নিহতদের শ্রদ্ধা নিবেদন

জীবননগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল খালেক জানান, সড়ক দুর্ঘটনায় নিহত মানিক হোসেনের মরদেহ উদ্ধার করে জীবননগর থানায় নেওয়া হয়েছে। এছাড়া বাবলুর রহমানকে উন্নত চিকিৎসার জন্য যশোর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড