• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুড়িগ্রামে নির্বাচনি সহিংসতায় নিহত ১

  হুমায়ুন কবির সূর্য, কুড়িগ্রাম

২৪ নভেম্বর ২০২১, ০৯:৩৯
কুড়িগ্রাম
ফুলবাড়ী থানা (ছবি : সংগৃহীত)

কুড়িগ্রামের ভাঙামোড় ইউনিয়নের রাবাইতারি গ্রামে দুই মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে বাবুল মিয়া (৪০) নামে একজন নিহত হয়েছেন।

মঙ্গলবার (২৩ নভেম্বর) তার মৃত্যু হয়। এর আগে সোমবার (২২ নভেম্বর) দিবাগত রাতে এ সংঘর্ষ ঘটে। নিহত বাবুল মিয়া ভাঙ্গামোড় ইউনিয়নের রাবাইতারি গ্রামের মৃত শহিদুল ইসলামের ছেলে।

এলাকাবাসী জানান, ভাঙামোড় ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের ফ্যান মার্কার প্রার্থী মুকুল মিয়ার সমর্থক ও তালা মার্কার প্রার্থী শাহা আলমের সমর্থকের মধ্যে সংঘর্ষ ঘটে। এতে মুকুল মিয়ার সমর্থক বাবুল আহত হলে তাকে রাতেই নাগেশ্বরী হাসপাতালে ভর্তি করা হয়।

মঙ্গলবার দুপুরে সুস্থ হওয়ায় তাকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেয় হাসপাতাল কর্তৃপক্ষ। হাসপাতাল থেকে বাড়িতে আসলে সন্ধ্যা ৭টায় নিজ বাড়িতে তার মৃত্যু হয়।

ফুলবাড়ী থানার ওসি রাজীব কুমার রায় আহত বাবুল মিয়ার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত চলছে। নির্বাচনি সহিংসতায় বাবুল মিয়ার মৃত্যু হয়েছে কিনা তা তদন্ত করে নিশ্চিত হওয়ায় যাবে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড