• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মঠবাড়িয়ায় অজ্ঞাত নারীর লাশ উদ্ধার

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

২৪ নভেম্বর ২০২১, ০৯:৪৪
ছবি : অধিকার

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় বলেশ্বর নদের তীর থেকে গলিত অবস্থায় অজ্ঞাত নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুরে থানা পুলিশের কুয়িক রেসপন্স টিম উপজেলার তুষখালী ইউনিয়নের জানখালী গ্রামের সেলিম হাওলাদারের ইট ভাটার পাশে বলেশ্বর নদের তীরে সৃষ্ট ডোবা থেকে লাশটি উদ্ধার করে।

লাশের সুরতহাল প্রস্তুত করে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলমান আছে বলে মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ জানিয়েছেন। মঠবাড়িয়া থানার ফেসবুক আইডি থেকে লাশটির বিবরণ উল্লেখ করে একটি স্ট্যাটাস দেওয়া হয়েছে।

ওই স্ট্যাটাসে উল্লেখ করা হয়, ওই নারীর পড়নে খয়েরী ও সবুজ রংয়ের পেটিকোট, ধূসর সাদা ছাপার ছেঁড়া কাপড়, একটি হাতের কব্জিতে দু'টি চুরি, গলায় একটি সাদা কালো রংয়ের পুঁতির মালা এবং হাতের কব্জি নেটের জাল দিয়ে বাঁধা। লাশটি লম্বা অনুমান ৪ ফুট।

সামাজিক যোগাযোগ মাধ্যমে মঠবাড়িয়া থানা পুলিশের ওই স্ট্যাটাসে আরও উল্লেখ করা হয়,অজ্ঞাত লাশটি কেউ চিনে থাকলে মঠবাড়িয়া থানায় যোগাযোগ করার জন্য অনুরোধ করা হলো। অফিসার ইনচার্জ, মঠবাড়িয়া থানার মোবাইল নং- ০১৩২০১৫৩২৫৪।

খোঁজ নিয়ে জানা গেছে, ওই ইট পাঁজায় সাতক্ষীরার আশাশুনি, শ্যামনগর ও পাইকগাছা উপজেলার ৩০ জন নারী ও পুরুষ শ্রমিক কাজ করে। তবে তারা উদ্ধারকৃত লাশের ব্যাপারে কিছুই জানে না। ভাটার মালিকের নাম সেলিম হাওলাদার। তবে ভাটাটি পরিচালনা করেন তার ভাই আকরাম মিয়া ও ছেলে।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ নূরুল ইসলাম বাদল জানান, নদীর চরে যে কুয়ায় থেকে লাশটি উদ্ধার করা হয়েছে সে কুয়ার সাথে নদীর পানি ওঠা নামার সংযোগ রয়েছে। অজ্ঞাত লাশের পরিচয় পাওয়া গেলে রহস্য উদঘাটন করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড