• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে অস্ত্র, গুলি ও মাদকসহ সন্ত্রাসী গ্রেফতার

  শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার

২৩ নভেম্বর ২০২১, ১৯:৩৭
গ্রেফতার
অস্ত্র, গুলি ও মাদকসহ গ্রেফতার সন্ত্রাসী আলমগীর।

কক্সবাজারের সীমান্ত উপজেলা টেকনাফে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে অস্ত্র, গুলি ও মাদকসহ আলমগীর (২২) নামে এক সন্ত্রাসীকে গ্রেফতার করা হয়েছে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) ভোর সাড়ে ৫টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের টেকনাফ বিশেষ জোন ও র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব-১৫) যৌথ অভিযানে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আলমগীর টেকনাফ থানাধীন হ্নীলা ইউনিয়নের লেচুয়াপ্রাং এলাকার মো. জামালের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর ও র‌্যাব সূত্রে জানা গেছে, মঙ্গলবার ভোরে গোপন সংবাদে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক মো. সিরাজুল মোস্তফার নেতৃত্বে টেকনাফ থানাধীন হ্নীলা ইউনিয়নের লেচুয়াপ্রাং এলাকায় রাতভর ওই যৌথ অভিযান পরিচালিত হয়। অভিযানে ওই এলাকার বাসিন্দা মো. জামালের বসতবাড়ি থেকে তার ছেলে আলমগীরকে ৮০০ গ্রাম আইস, ১ হাজার ১০০ পিস ইয়াবা, ২টি বিদেশি রাইফেল, ১৩ রাউন্ড তাজা গুলি ও দেশীয় ধারালো অস্ত্রসহ গ্রেফতার করা হয়।

আরও পড়ুন : রূপগঞ্জে অপহৃত শিশু উদ্ধার

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতরের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা জানান, এ ঘটনায় মাদক ও অস্ত্র আইনে পৃথক মামলা দায়ের প্রক্রিয়াধীন। মাদক নির্মূলের স্বার্থে র‍্যাবের পাশাপাশি অন্যান্য বাহিনীকেও সাথে নিয়ে অভিযান আরও জোরদার করা হবে বলেও জানিয়েছেন তিনি।

ওডি/নিলয়

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড