• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

শিবচরে পূর্ব শত্রুতার জেরে একজনকে কুপিয়ে হত্যা

  আবু সালেহ্ মুছা, শিবচর (মাদারীপুর)

২৩ নভেম্বর ২০২১, ১৯:৩৩
প্রতীকী ছবি

মাদারীপুরের শিবচরে জায়গাজমি সংক্রান্ত ও পূর্ব শত্রুতার জেরে দাদন চোকদার (৪৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

মঙ্গলবার (২৩ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে শিবচর উপজেলার শিবচর পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের পূর্ব শ্যামাইল গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দাদন চোকদার ওই এলাকার মৃত আদম চোকদারের ছেলে। সে পেশায় জেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত বছর দাদন চোকদারের সাথে জমিজমা সংক্রান্ত বিষয় নিয়ে একটি মারামারি হয়। পরে এ ঘটনায় আদালতে একটি মামলা হয়। সম্প্রতি দাদন চোকদারের পক্ষে মামলায় রায় দেন আদালত। কিন্তু অভিযুক্ত সেলিম সেখ সে রায় মেনে না নিয়ে দাদন চোকদারকে হত্যার হুমকি দেয়।

এরই প্রেক্ষিতে মঙ্গলবার দুপুরে দাদন চোকদার শিবচর বাজার থেকে ভ্যানযোগে সেলিম সেখের বাড়ির সামনে দিয়ে তার নিজ বাড়ি যাওয়ার সময় প্রতিপক্ষ সেলিম শেখ, মেহেদি মাদবর, নজরুল শেখ তাকে ভ্যান থেকে নামিয়ে রাস্তার উপর ফেলে এলোপাথাড়ি কোপাতে থাকে। এক পর্যায়ে কুপিয়ে দেহ থেকে পা বিচ্ছিন্ন করে ফেলে। পরে বুকে ও মাথায় কুপিয়ে গুরুতর জখম করে।

আরও পড়ুন : কুমিল্লায় কাউন্সিলর হত্যায় এখনও মামলা হয়নি

গুরুতর আহত অবস্থায় পড়ে থাকতে দেখে রাস্তা দিয়ে যাওয়ার সময় স্থানীয় কয়েকজন লোক তার বাড়িতে খবর দেয়। এরপর তাকে উদ্ধার করে শিবচর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। সেখান থেকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যালে নেওয়ার পথে পাচ্চর নামক স্থানে দাদন চোকদার মারা যান।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড