• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জে কুরআনে হাফেজকে কুপিয়ে জখম, গ্রেফতার ২

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

২৩ নভেম্বর ২০২১, ১৮:২১
রূপগঞ্জ থানা
রূপগঞ্জ থানা (ছবি : অধিকার)

নারায়ণগঞ্জের রূপগঞ্জে পূর্ব শত্রুতার জেরে রিফাত হোসাইন (২০) নামের এক কুরআনে হাফেজকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষরা।

সোমবার (২২ নভেম্বর) দিবাগত রাতে উপজেলার গোয়ালপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। আহত হাফেজ রিফাত উল্লাহ গোয়ালপাড়া এলাকার মোহাম্মদ উল্লাহ’র ছেলে।

মোহাম্মদ উল্ল্যাহ জানান, গোয়ালপাড়া এলাকার মৃত তনু মিয়ার ছেলে রবিউল্ল্যাদের সঙ্গে জমি সংক্রান্ত পূর্ব শত্রুতা বিদ্যমান ছিল। ফলে বিভিন্ন সময় তার ছেলেকে মেরে ফেলার হুমকি দিয়ে আসছিল প্রতিপক্ষরা। ওই বিরোধের জেরে গত সোমবার রাতে ছেলে রিফাত হোসাইন (২০)কে একা পেয়ে প্রতিপক্ষ তনু মিয়ার ছেলে রবিউল (৫০) এবং রবিউলের দুই ছেলে আপন (৩০) ও সিপন (২৭)সহ অজ্ঞাত আরও ৩ জন মিলে এলোপাথাড়ি লাঠিসোঁটা দিয়ে পিটাতে থাকে।

একপর্যায়ে তাদের হাতে থাকা ধারালো ছোড়া দিয়ে মাথায়, কানে ও শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে রক্তাক্ত করে। এ সময় রিফাতের চিৎকার শুনে গ্রামবাসী এগিয়ে এলে প্রতিপক্ষরা পালিয়ে যায়। পরে আহত রিফাতকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর একটি মেডিক্যালে ভর্তি করা হয়। এ বিষয়ে মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে রূপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। পরে রূপগঞ্জ থানা পুলিশ অভিযান পরিচালনা করে অভিযুক্ত আপন ও সিপনকে গ্রেফতার করে।

আরও পড়ুন : কুমিল্লায় কাউন্সিলর হত্যায় এখনও মামলা হয়নি

রূপগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, এ ধরনের ঘটনার অভিযোগ পেয়ে ইতোমধ্যে দুইজনকে গ্রেফতার করা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড