• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জে অপহৃত শিশু উদ্ধার

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

২৩ নভেম্বর ২০২১, ১৬:৩৬
রূপগঞ্জে অপহৃত শিশু উদ্ধার
অপহৃত শিশু উদ্ধার । ছবি : অধিকার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভুলতা পুলিশ ফাঁড়ির ৫’শ গজ সামনে থেকে অপহৃত শিশু সানজিদাকে (৩) উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে উপজেলার ভুলতা গাউছিয়া মার্কেট এলাকা থেকেই ওই শিশুকে উদ্ধার করা হয়। শিশু সানজিদা কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া থানার সখিয়া গ্রামের বাছির উদ্দিনের মেয়ে।

সানজিদার বাবা বাছির উদ্দিন জানান, তিনি ও স্ত্রী রুমা আক্তার তিনবছর বয়সের মেয়ে সানজিদাকে নিয়ে রূপগঞ্জ উপজেলার ভুলতা আব্দুল হক সুপার মার্কেটের পেছনে আশরাফ উদ্দিনের বাড়িতে বসবাস করে আসছেন। স্ত্রী রুমা আক্তার ভুলতা পুলিশ ফাঁড়ির সামনের তাঁত বাজারে একটি এমব্রয়ডারি কারখানায় কাজ করেন। আর বাছির উদ্দিন রিক্সা চালক। রুমা আক্তার তার মেয়ে সানজিদাকে প্রতিদিনই কাজে সঙ্গে করে নিয়ে আসতেন।

প্রসঙ্গত, ৯ নভেম্বর মঙ্গলবার বিকাল ৩টার দিকে তাঁতবাজার থেকে হঠাৎ সানজিদা নিখোঁজ হয়ে যায়। পরে তাঁতবাজারে থাকা সিসি ক্যামেরার সানজিদাকে অপহরণের ঘটান ধরা পড়ে। সেখানে দেখা যায় একজন মুখোশ পরা মহিলা সানজিদাকে জোরপূর্বক অপহরণ করে নিয়ে যায়।

এ ব্যপারে সানজিদার মা রুমা আক্তার বাদী হয়ে রূগপগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন। পরে গাউছিয়া মার্কেট এলাকা থেকে সানজিদাকে উদ্ধার করে পুলিশ।

আরও পড়ুন : পরীক্ষা দিতে না পেরে পরীক্ষার্থীর আত্মহত্যা

এ বিষয়ে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মাহবুবুর রহমান বলেন, শিশুটির গলায় একটি স্বর্ণের চেইন ছিল। চেইন ছিনিয়ে নিয়ে শিশুটিকে গাউছিয়া মার্কেট এলাকায় ফেলে রেখে চলে যায় অপহরণকারী। পরে আরেক জন নারী শিশুটিকে একা পেয়ে নিজের কাছে রেখে শিশুটির পিতা-মাতার সন্ধান করতে থাকলে গাউছিয়া মার্কেট এলাকা থেকে পুলিশ শিশুটিকে উদ্ধার করে। উদ্ধারের পর শিশুটিকে তার বাবা-মায়ের কাছে বুঝিয়ে দেওয়া হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড