• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

আলীপুরের নৌকার মাঝি হলেন মিলন

  সারাদেশ ডেস্ক

২৩ নভেম্বর ২০২১, ১৬:০৫
মোঃ বজলুর রশিদ মিলন
মোঃ বজলুর রশিদ মিলন (ছবি : সংগৃহীত)

রাজবাড়ী জেলার আলীপুর ইউনিয়নে নৌকার মাঝি হয়েছেন আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ বজলুর রশিদ মিলন।

আগামী ২৩শে ডিসেম্বর চতুর্থ ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন বোর্ড থেকে আলীপুর ইউনিয়ন পরিষদের জন্য মোঃ বজলুর রশিদ মিলন চূড়ান্ত প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন।

জানা যায়, রাজবাড়ী সদর উপজেলার ৪ নম্বর আলীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে নিজেদের বায়োডাটা জমা দেন ইউনিয়র আওয়ামী লীগের সভাপতি মোঃ বজলুর রশিদ মিলন ও গত নির্বাচনে নৌকার প্রার্থী শওকত হাসান। তাদের কাজ, যোগ্যতা, সততা ও নিষ্ঠা দেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মোঃ বজলুর রশিদ মিলনকে নৌকার মাঝি হিসাবে মনোনীত করেন।

সোমবার (২২ নভেম্বর) আওয়ামী লীগের দলীয় বৈঠক শেষে রবিবার সকালে মোঃ বজলুর রশিদ মিলনকে নৌকার চূড়ান্ত প্রার্থী হিসাবে মনোনয়ন ঘোষণা করেন। ফলাফল প্রকাশের পর দলটির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী ও এলাকার সাধারণ জনতা ফুলেল শুভেচ্ছার মধ্য দিয়ে মিলনকে বরণ করে নেন।

মিলন জানান, তিনি জনগণের জন্য কাজ করতে পছন্দ করেন। বিভিন্ন সময়ে অন্যান্য রাজনৈতিক গোষ্ঠী নিজেদের স্বার্থ হাসিলের জন্য মাদক সহ বিভিন্ন অপকর্মের দিকে যুব সমাজকে ঠেলে দিয়েছিলেন। তিনি এই যুব সমাজকে নিয়ে কাজ করতে চান। এছাড়া তিনি আলীপুর ইউনিয়নকে দুর্নিতী ও মাদকমুক্ত, পরিকল্পিত আধুনিক ইউনিয়ন হিসাবে গড়ে তোলার প্রতিশ্রুতি দিয়েছেন।

এদিকে, মাদকাসক্ততা থেকে ফিরিয়ে আনতে যুবকদের নিয়ে নানামুখি কাজ ও অন্যায়ের বিরুদ্ধে বলিষ্ঠ কন্ঠের জন্য আগে থেকেই জনগণের পছন্দের প্রাণকেন্দ্রে ছিলেন উদীয়মান সমাজসেবক মোঃ বজলির রশিদ মিলন। এছাড়া নিজস্ব অর্থায়নে যুবদের সাথে নিয়ে মসজিদ উন্নয়ন, বই পড়া কর্মসূচি, করোনা পরিস্থিতিতে ইউনিয়নের প্রতিটি মসজিদ কেন্দ্রীক বিভিন্ন সেবাদান কার্যক্রমের জন্য জনগণের পছন্দের শীর্ষে ছিলেন মিলন। তাকে নৌকার চূড়ান্ত প্রার্থী হিসাবে মনোনয়ন করায় দল-মত নির্বিশেষে সকল ধর্ম ও পেশার এলাকাবাসী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশেষ ভাবে ধন্যবাদ জানিয়েছেন।

ওডি

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড