• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

পরীক্ষা দিতে না পেরে পরীক্ষার্থীর আত্মহত্যা

  সারাদেশ ডেস্ক

২৩ নভেম্বর ২০২১, ১৫:৫০
পরীক্ষা দিতে না পেরে পরীক্ষার্থীর আত্মহত্যা
পরীক্ষার্থী । ছবি : অধিকার

ঠাকুরগাঁয়ে পরীক্ষা দিতে না পেরে বাড়িতে থাকা ইঁদুর মারার গ্যাস ট্যাবলেট খেয়ে এসএসসি (কারিগরি) পরীক্ষার্থী স্বপন কুমার রায়(১৬) নামে এক কিশোর আত্মহত্যা করেছে।

সোমবার (২২ নভেম্বর) বিকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার সময় তিনি মারা যায়। মারা যাওয়া স্বপন জেলার রাণীশংকৈল উপজেলার রাতোর ইউনিয়েনের ফরিঙ্গাদিঘী গ্রামের সুভাষ কুমার রায়ের ছেলে। তিনি নেকমরদ কারিগরি কলেজ থেকে এবারের এসএসসি পরীক্ষায় অংশ নেয়।

পরীক্ষার্থীর বাবা বলেন, রবিবার স্বপনের পরীক্ষা ছিল। কিন্তু ভুল বশত সে পরীক্ষার রুটিনে পরীক্ষা নেই দেখে। বিকেলে সে সহপাঠীদের কাছে জানতে পারে তার পরীক্ষা ছিল। এ কথা শুনে স্বপন মানসিকভাবে ভেঙে পড়ে। রাতে সে খাবার শেষে নিজ ঘরে ঘুমাতে যায়। রাত ১১ টার দিকে স্বপনের চিৎকার শুনে আমরা তার ঘরে যায়। গুরুতর অবস্থায় আমরা তাকে প্রথমে নেকমরদ ও রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। কিন্তু সেখানে তার অবস্থার অবনতি হয়। পরে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার সময় সে মারা যায়।’

তিনি আরও বলেন, ইঁদুর মারার গ্যাস ট্যাবলেট খেয়েছে বলে আমরা জানতে পেরেছি।

স্বপনের বন্ধু সোহান বলেন, আমরা পরীক্ষা দিতে গিয়ে দেখি স্বপন পরীক্ষা দিতে আসেনি৷ আমরা ফোনে তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করি কিন্তু সে ফোনে ধরেনি৷ পরে জানতে পারি সে সকালে তার বাবার সঙ্গে মাঠে ধান কাটতে গেছে।

আরও পড়ুন : হবিগঞ্জে পরিবহন ধর্মঘট প্রত্যাহার

রাণীশংকৈল থানার ওসি (তদন্ত) আব্দুল লতিফ শেখ বলেন, ‘পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ নেই। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।’

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড