• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

সম্পত্তি না পেয়ে বাবার কব্জি কেটে দিল ছেলে

  সারাদেশ ডেস্ক

২৩ নভেম্বর ২০২১, ১৫:৩১
খুলনা
ছবি : প্রতীকী

মাগুরায় সম্পত্তি চেয়ে না পেয়ে ক্ষুব্ধ হয়ে ধারালো ছুরি দিয়ে বাবা শহীদুল হক সাধুর (৭০) হাতের কব্জি কেটে দিয়েছে ছেলে হানিফ মিয়া। ঘটনাটি ঘটেছে মাগুরা সদর উপজেলার হাজরাপুর ইউনিয়নের উথলী গ্রামে।

মঙ্গলবার (২৩ নভেম্বর) সকালে বাড়ির পাশের একটি চায়ের দোকানে এ ঘটনা ঘটে।

গুরুতর অবস্থায় বাবা শহীদুল হককে মাগুরা ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি মৃত্যুর সঙ্গে লড়ছেন। ঘটনার পর থেকে ছেলে হানিফ মিয়া পলাতক রয়েছেন।

জানা গেছে, বিয়ের পর থেকেই স্ত্রীকে নিয়ে আলাদা থাকতেন হানিফ মিয়া। বাবা শহীদুল হক থাকেন বড় ছেলে গোলাম মোস্তফার সঙে। সংসার আলাদা হয়ে যাওয়ায় মাঝে মধ্যেই কিছু ফসলি জমি লিখে দেওয়ার জন্য বাবাকে চাপ প্রয়োগ করে আসছিল ছোট ছেলে হানিফ।

কিন্তু আচার-আচরণ ভালো না হওয়ায় বাবা ছোট ছেলেকে কোনো সম্পত্তি লিখে দেননি। এ কারণে বাবার ওপর ক্ষুব্ধ ছিলেন ছোট ছেলে। এ নিয়ে বাবা-ছেলের মধ্যে মাঝেমধ্যেই কথা কাটাকাটি হতো। সম্পত্তি না পেয়ে অবশেষে হানিফ ধারালো ছুরি দিয়ে বাবাকে কোপালে বাবার হাতের কবজি কেটে পড়ে যায়।

শহিদুল হকের বড় ছেলে গোলাম মোস্তফা সংবাদমাধ্যমকে বলেন, আব্বা আজ সকালে বাড়ির পাশে একটি চায়ের দোকানে চা খাচ্ছিলেন। এ সময় হঠাৎ ছোট ভাই ছুরি নিয়ে সেখানে হাজির হয়। সে আব্বাকে এলোপাতাড়ি কোপাতে থাকে। এতে আব্বার হাতের কব্জি কেটে পড়ে যায়।

আরও পড়ুন : জয়ের পথে পাল্লাভারী জননন্দিতদের

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুর আলম বলেন, আমি এখন হাসপাতালে আছি। গুরুতর জখম শহীদুল হকের চিকিৎসা চলছে। এ ঘটনায় জড়িত ছেলে হানিফ মিয়াকে আটকের জন্য পুলিশ চেষ্টা করছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড