• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ৩২ °সে
  • বেটা ভার্সন
sonargao

সিরাজগঞ্জে নির্বাচনি অফিসে ভাঙচুর-ককটেল বিস্ফোরণ

  সোহেল রানা, সিরাজগঞ্জ

২৩ নভেম্বর ২০২১, ১৪:১৯
সিরাজগঞ্জে নির্বাচনি অফিসে ভাংচুর-ককটেল বিস্ফারণ
ককটেল বিস্ফারণে চেয়ার পুরে গেছে। ছবি : অধিকার

সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ সমর্থীত প্রার্থী ও বর্তমান চেয়ারম্যান রফিকুল ইসলাম হিরো (নৌকা) এর ৮নং ওর্য়াডের শলি বনানী বাজারের নির্বাচনি অফিসে ভাঙচুর, অগ্নি সংযোগ ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

সোমবার (২২ নভেম্বর) রাত ১১ টার দিকে ৪-৫ ককটেলের বিস্ফোরণ হয়।

হামালার জন্য দায়ী করেছে স্থায়ীয় আওয়ামী লীগ বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী মোন্জেল হক সগরকে (ঘোড়া) । তবে স্বতন্ত্র প্রার্থীর বলছে আমি এমন ঘটনার সাথে জড়িত না। এটি আমার বিরুদ্ধে একটি ষড়যন্ত্র।

আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী রফিকুল ইসলাম হিরো জানান, সোমবার সকাল থেকেই জামায়াত বিএনপির নেতা-কর্মী সাথে নিয়ে স্বতন্ত্র প্রার্থীর লোকজন তার কর্মীদের উপরে হামলা,পোষ্টার ছিঁড়ে ফেলা ও কর্মীদের ভয়ভীতি প্রদর্শন করে । রাত ১১ টার দিকে তার ৮নং ওর্য়াডে শলি বনানী বাজারে নির্বাচনি অফিসে ভাংচুর, অগ্নি সংযোগ ও ককটেল বিস্ফারণ করে । ককটেল বিস্ফোরণ হামলা কারীরা পালিয়ে যায়। এ সময় ৪-৫ ককটেলের বিস্ফোরণ হয়। এ সময় নির্বাচনি অফিসে কেউ না থাকায় হতাহতের ঘটনা ঘটেনি।

এ ব্যাপারে সলঙ্গা থানা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব রায়হান গফুর বলেন, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনি অফিসে ভাঙচুর, অগ্নি সংযোগ ককটেল হামলা করে করেছে স্বতন্ত্র প্রার্থীরা। আওয়ামীলীগ সমর্থীত প্রার্থীর গোণজোয়ার দেখে স্বতন্ত্র প্রার্থীরা যখন নিশ্চিত পরা জয় দেখছে ঠিক তখনই এমন নেক্কার জনক ঘটনা ঘটাচ্ছে। এ ঘটনায় থানায় অভিযোগ করা হবে।

আরও পড়ুন : মেক্সিকোর তরুণী ভালবাসার টানে সরিষাবাড়ীতে

সলঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের জিলানী বলেন, আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী রফিকুল ইসলাম হিরোর শলি বনানী বাজারে নির্বাচনি অফিসে ভাঙচুর, অগ্নি সংযোগ ককটেল বিস্ফোরণের খবর পেয়ে আমরা ছুটে আসি। ঘটনাস্থল পরিদর্শন করে ককটেল বিস্ফোরণের আলমত পেয়েছি। লিখিত অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড