• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

কাপ্তাই উপজেলা হেডম্যান অ্যাসোসিয়শোনের সভাপতি আর নেই

  কবির হোসেন, কাপ্তাই (রাঙামাটি)

২৩ নভেম্বর ২০২১, ১১:০৩
কাপ্তাই উপজেলা হেডম্যান অ্যাসোসিয়শোনের সভাপতি আর নেই
হেডম্যান বাবলু তার অফিস কার্যালয়ে শেষ অফিস । । ছবি : অধিকার

কাপ্তাই উপজেলা হেডম্যান অ্যাসোসিয়শোনের সভাপতি উচিংথোয়াই চৌধুরী বাবলু আর নেই। (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)।

সোমবার (২২ নভেম্বর) বিকাল সাড়ে ৪ টায় চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫৮ বছর।

কাপ্তাই উপজেলা হেডম্যান অ্যাসোসিয়শোন সাধারণ সম্পাদক, ১১৯ নং ভাইজ্যাতলী মৌজার হেডম্যান থোয়াই অং মারমা জানান, হেডম্যান বাবলু দীর্ঘদিন যাবত লিভার, শ্বাসকষ্ট সহ নানা জটিল রোগে ভুগছিলেন। রাইখালীস্থ নিজ বাসায় তিনি গুরুতর অসুস্থ বোধ করলে পরিবারের সদস্যরা তাকে চন্দ্রঘোনা খ্রীস্টিয়ান হাসপাতালে নিয়ে আসলে বিকালে তিনি মৃত্যু বরণ করেন।

হেডম্যান বাবলুর ছোট ভাই কাপ্তাই উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক থোয়াই সা প্রু চৌধুরী রুভেল জানান, পরিবারের সদস্য এবং মৌজার হেডম্যান, কার্বারি ও মৌজাবাসীদের সাথে পরামর্শ করে তার সৎকারের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

তার মৃত্যুর খবর পেয়ে হাসপাতালে দেখতে যান কাপ্তাই উপজেলা নির্বাহী কর্মকর্তা ( ইউএনও) মুনতাসির জাহান, সহকারী কমিশনার (ভূমি) মাঈনুল হোসেন চৌধুরী, কাপ্তাই থানার ওসি মো. নাসির উদ্দিন সহ সামাজিক, রাজনৈতিক, ক্রীড়া ও সাংস্কৃতিক জগতের বিভিন্ন ব্যক্তিবর্গ। মৃত্যু কালে স্ত্রী, ২ পুত্রসহ অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছে।

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড