• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় সন্ত্রাসীদের গুলিতে সিটি কাউন্সিলরসহ নিহত ২

  রেজাউল করিম রাসেল, কুমিল্লা

২৩ নভেম্বর ২০২১, ১০:৪৯
নিহত কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল (ছবি : সংগৃহীত)

কুমিল্লা সিটি কর্পোরেশনের (কুসিক) ১৭নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মোহাম্মদ সোহেল ও তার সহযোগী হরিপদ সন্ত্রাসীদের গুলিতে নিহত হয়েছেন।

সোমবার (২২ নভেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে তার নগরীর পাথুরিয়াপাড়া এলাকার কাউন্সিলরের কার্যালয়ে ঢুকে এলোপাথাড়ি গুলি বর্ষণ করে সন্ত্রাসীরা।

এ সময় কাউন্সিলরসহ ৯ জন গুলিবিদ্ধ হয়। পরে কাউন্সিলর সোহেল ও হরিপদকে আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাদের মৃত ঘোষণা করে। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হামলায় ঘটনা ঘটেছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

গুলিবিদ্ধ অন্যরা হলেন- আওলাদ হোসেন রিজু , জুয়েল, রাসেলসহ ৭ জন।

স্থানীয় সূত্রে জানা যায়, বিকেল সাড়ে ৪টার দিকে কয়েকজন মুখোশধারী কাউন্সিলরের অফিসে প্রবেশ করে। এ সময় সোহেল স্থানীয় কয়েকজনের সাথে কথা বলছিলেন। অফিসে প্রবেশ করে মুখোশধারীরা এলোপাথাড়ি গুলি করতে থাকে। গুলিবিদ্ধ সোহেল নিজের চেয়ার থেকে ফ্লোরে পড়ে যান। গুলির শব্দ শুনে স্থানীয়রা এসে তাদের উদ্ধার কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর হামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

বিভিন্ন সূত্রে জানা যায় স্থানীয় মাদক কারবারি শাহ আলমের সাথে কাউন্সিলর সোহেলের বিরোধ ছিল। বিরোধের জেরেই এই হামলার হয়েছে বলে স্থানীয়দের ধারণা।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড