• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

আমতলীতে আইনশৃঙ্খলা বিষয়ক মাসিক সভা অনুষ্ঠিত

  কাজী শাহরিয়ার রুবেল, আমতলী (বরগুনা)

২২ নভেম্বর ২০২১, ২১:৩৪
মাসিক সভা
মাসিক সভা (ছবি : অধিকার)

দীর্ঘ ১০ মাস পর বরগুনার আমতলী উপজেলায় আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (২২ নভেম্বর) সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে সদ্য যোগদানকৃত নির্বাহী কর্মকর্তা একেএম আব্দুল্লাহ বিন রশিদের সভাপতিত্বে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মো. মজিবুর রহমান, নারী ভাইস চেয়ারম্যান তামান্না আফরোজ মনি, সহকারী কমিশানার (ভূমি) মো. নাজমুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুল মুনয়েম সাদ, সদ্য যোগদানকৃত অফিসার ইনচার্জ (ওসি) একেএম মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান মো. মোতাহার উদ্দিন মৃধা, সরকারি কলেজের অধ্যক্ষ মো. হোসেন আহম্মেদ, বকুলনেছা মহিলা কলেজের অধ্যক্ষ মো. ফোরকান মিয়া, সমাজসেবা কর্মকর্তা মঞ্জুরুল হক কাওসার, রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক হায়াতুজ্জামান মিরাজ, সাংবাদিক ক্লাবের সভাপতি দেওয়ান মোস্তফা কবির।

উপস্থিত ছিলেন আমতলী উপজেলা প্রশাসনের সকল সরকারি প্রতিষ্ঠানের প্রধান।

সভায় বক্তারা গত ১০ মাসের উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা না হওয়ার ঘটনাকে দুঃখজনক বলে অভিহিত করেন। তারা বলেন, আমতলীর সার্বিক আইনশৃঙ্খলা বিশেষ করে মাদক, ইভটিজিং, চুরিসহ নানা অপরাধমূলক কার্যকলাপ রোধে উপজেলা প্রশাসন, পুলিশ, জনপ্রতিনিধি, সাংবাদিকসহ সকল সচেতন মানুষকে এগিয়ে আসার আহবান জানান।

আরও পড়ুন : খুলনায় পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ

উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম আব্দুল্লাহ বিন রশিদ বলেন, আমি যতদিন আমতলীতে আছি ততদিন প্রতিমাসেই আইনশৃঙ্খলার সভা অনুষ্ঠিত হবে ইনশাআল্লাহ। তিনি আমতলী উপজেলার আইনশৃঙ্খলা রক্ষায় সকলের স্ব-স্ব জায়গা থেকে পুলিশ বাহিনীকে সর্বপ্রকার সহায়তা করার জন্য অনুরোধ করেন।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড