• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ২০ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঘরে আগুন দিয়ে আপন ভাইদের ফাঁসানোর অভিযোগ

  তন্ময় কুমার সাহা, রায়পুরা (নরসিংদী)

২২ নভেম্বর ২০২১, ১৯:৩৪
প্রতীকী ছবি

নরসিংদীর রায়পুরায় জমি সংক্রান্ত বিরোধের জেরে ঝুপড়ি ঘরে আগুন লাগিয়ে আপন ভাইদের ফাঁসানোর চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (১৯ নভেম্বর) দিবাগত রাত ২টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার রাতে হঠাৎ উত্তর বাখরনগর ইউনিয়নের বড়চর গ্রামের মৃত আব্বাস আলীর ২য় ছেলে শাহজাহান মিয়া (৫০)-এর ঝুপড়ি ঘরে কে বা কারা অগ্নিসংযোগের ঘটনা ঘটায়। পরে অগ্নিকাণ্ডের ঘটনা টের পেয়ে বাড়ির লোকজন আগুন নিয়ন্ত্রণে আনে। ওই সময় সে স্থান থেকে ১জন পুরুষ ও ১জন মহিলাকে পালিয়ে যেতে দেখেন তারা। রাত গভীর হওয়ায় তাদের মুখ ভালোভাবে দেখা যায়নি। কিন্তু তাদের ধারণা, শাহজাহান ও তার স্ত্রী খুদেজা বেগম তাদের প্রতিপক্ষ শাহজাহানের আপন ভাইদের ফাঁসানোর জন্য এ ঘটনা ঘটিয়েছে।

শাহজাহানের মা যোবেদা খাতুন জানান, আগুন লাগার কথা শুনে আমি দৌড়ে বের হই। এ সময় পুরুষ ও মহিলা দু’জনকে পালাতে দেখি। এটা শাহজাহান ও তার স্ত্রী খুদেজা বেগম করতে পারে। কারণ, শাহজাহান তার চাচি খুদেজাকে বিয়ে করার পর দীর্ঘদিন বাড়ির বাহিরে ছিল। পরে বাড়িতে এসে শাহজাহান ও তার সাথে তার ভাইদের সম্পদ নিয়ে বিরোধ চলছিল। তারপর মিথ্যা মামলা দিয়ে শাহজাহানের স্ত্রী খুদেজা আমার ছেলে নোওয়াব মিয়া ও মিস্টার মিয়াকে জেলও খাটিয়েছে। এখন ঝুপড়ি ঘরের খড়ের গাদায় আগুন দিয়ে তারা এ ঘটনা ঘটাতে পারে।

এ ব্যাপারে খুদেজা বেগমের সাথে কথা বলতে বাসায় গেলে তাকে পাওয়া যায়নি। এছাড়া তার ছেলের দেওয়া নাম্বারে যোগাযোগ করা হলে নাম্বারটি বন্ধ পাওয়া যায়।

আরও পড়ুন : খুলনায় পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ

উত্তর বাখরনগর ইউনিয়নের বিট অফিসার এসআই জহুরুল ইসলাম সাংবাদিকদের জানান, ধারণা করা হচ্ছে, সাজানো ঘটনায় প্রতিপক্ষকে ফাঁসাতে এ কাজ করা হতে পারে। এখনো পর্যন্ত কোনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড