• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালিয়াকৈরে ৬ প্লাটুন বিজিবি মোতায়েন

  আফসার খাঁন বিপুল, কালিয়াকৈর (গাজীপুর)

২২ নভেম্বর ২০২১, ১৯:১৪
বিজিবির টহল (ছবি : অধিকার)

গাজীপুরের কালিয়াকৈর পৌরসভা ও উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নিবার্চনে ৬ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে।

সোমবার (২২ নভেম্বর) দিনব্যাপী পৌরসভা ও ইউনিয়নের বিভিন্ন এলাকায় বিজিবি টহল দিতে দেখা গেছে।

উপজেলা প্রশাসন ও নিবার্চন অফিস সূত্রে জানা গেছে, আগামী ২৮ নভেম্বর কালিয়াকৈর পৌরসভা ও উপজেলার ৭টি ইউনিয়ন পরিষদ নিবার্চন অনুষ্ঠিত হবে। এ নিবার্চনে সব ধরনের সহিংসতা এড়াতে রবিবার থেকে ৬ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। সোমবার দিনব্যাপী পৌরসভা ও ইউনিয়নের বিভিন্ন এলাকা বিজিবি সদস্যদের টহল দিতে দেখা গেছে।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নিবার্হী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আব্দুস সাত্তারসহ অন্যান্যরা।

গাজীপুর জেলা নির্বাচন কর্মকর্তা ও পৌর নির্বাচনের রির্টানিং কর্মকর্তা কাজী মো. ইস্তাফিজুল হক আকন্দ জানান, বিজিবির সাথে ৩ জন ম্যাজিস্ট্রেট ও আচরণবিধি দেখার জন্য ৩ জন ম্যাজিস্টেট পৌর নির্বাচনি এলাকায় মাঠে কাজ করবে। এছাড়া বিভিন্ন প্রার্থীদের অভিযোগগুলোর বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে এখন পর্যন্ত শান্তিপূর্ণ নিবার্চনি পরিবেশ বজায় আছে। এবার নির্বাচনে কালিয়াকৈরে ‘চির ফোঁটাও’ কোনো সমস্যা হবে না।

আরও পড়ুন : খুলনায় পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ

উপজেলা নিবার্হী কর্মকর্তা তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ জানান, কালিয়াকৈর পৌরসভা নিবার্চনে ৩ প্লাটুন ও ইউনিয়ন পরিষদ নিবার্চনে ৩ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। তবে নির্বাচনি বিভিন্ন এলাকায় বিজিবির টহল অব্যাহত থাকবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড