• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

সোনারগাঁয়ে যুবককে গলাকেটে হত্যা

  নজরুল ইসলাম শুভ, সোনারগাঁ (নারায়ণগঞ্জ)

২২ নভেম্বর ২০২১, ১৮:০৭
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার কাচঁপুর সেনপাড়া গ্রামের একটি ফ্লাট থেকে গলাকাটা অবস্থায় শাকিল গাজী (২৮) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার ( ২২ নভেম্বর) বিকেলে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহত শাকিল গাজী মুন্সিগঞ্জের টঙ্গিবাড়ী উপজেলার মিতারা গ্রামের কামাল গাজীর ছেলে। সে কাচঁপুর সেনপাড়া এলাকার আব্দুর রহমান মুন্সির ভাড়াটিয়া।

নিহত শাকিল গাজীর স্ত্রী রাত্রী আক্তার জানান, তার স্বামী শাকিল গাজী গত ১৫ দিন আগে ঢাকার জুরাইন এলাকার সিফাত মিয়া ও সাব্বির আহামেদ নামের দু'জন বন্ধু নিয়ে কাচঁপুর সেনপাড়ার একটি ফ্লাট ভাড়া নিয়ে বসবাস করতো। তারা তিনজনই প্রায় সময় মাদক গ্রহণ করতো। তাই আমি আমার বাবার বাড়ি কুমিল্লায় থাকতাম। গত দু’দিন ধরে তার সাথে কোনো যোগাযোগ না করতে পেরে (আজ) সকালে বাসায় এসে দেখি রুমে তালা। তালাবন্ধ ঘর থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে। প্রতিবেশীর সহযোগিতায় তালা খুলে তার গলাকাটা লাশ দেখতে পাই।

আরও পড়ুন : খুলনায় পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ

এ ঘটনায় নারায়ণগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন ও সোনারগাঁ থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন। ওসি মোহাম্মদ হাফিজুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড