• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

খুলনায় পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষ

  খুলনা প্রতিনিধি

২২ নভেম্বর ২০২১, ১৪:৩৭
বিএনপি
সমাবেশ চলাকালে পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে (ছবি : অধিকার)

খুলনায় সমাবেশ চলাকালে পুলিশের সাথে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটেছে।

সোমবার (২২ নভেম্বর) বেলা পৌনে ১২টার দিকে বিএনপি কার্যালয়ের সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এতে সাংবাদিকসহ বেশ কয়েকজন আহত হয়।

খুলনা মহানগর বিএনপির সহ-দফতর সম্পাদক শামসুজ্জামান চঞ্চল বলেন, কেন্দ্র ঘোষিত কর্মসূচি অনুযায়ী দলীয় কার্যালয়ের সামনে সমাবেশ চলছিল। এ সময় নেতাকর্মীদের ওপর পুলিশ চড়াও হয় এবং লাঠিচার্জ করে। ‌দু’দফায় পুলিশ হামলা চালায়। এতে নগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জুসহ বেশ কয়েকজন আহত হয়েছেন। এছাড়া পুলিশ কয়েকজন নেতাকর্মীকে আটক করেছে।

এদিকে দু’পক্ষের সংঘর্ষের ঘটনায় দৈনিক জন্মভূমি পত্রিকার সাংবাদিক দেবব্রত রায়ও আহত হয়েছেন। তাকে সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

বি‌ক্ষোভ সমা‌বে‌শে নগর বিএন‌পি সভাপ‌তি নজরুল ইসলাম মঞ্জু ব‌লেন, পু‌লিশ অতি উৎসাহী হ‌য়ে মারমুখী আচরণ শুরু ক‌রে‌ছে। তা‌দের আঘা‌তে আমা‌দের কিছু নেতাকর্মীরা আহত হ‌য়ে‌ছেন। পু‌লিশ আমা‌দের দমা‌তে পার‌বে না। খুলনার জণগণ রক্ত দি‌তে প্রস্তুত।

আরও পড়ুন : ওসির নাম্বার ক্লোন করে চেয়ারম্যান প্রার্থীর টাকা লুট

সাংবা‌দিকদের তিনি জানান, ‘নেত্রীর মু‌ক্তির জন্য মান‌বিক কর্মসূচির আ‌য়োজন ক‌রে নগর ও জেলা বিএন‌পি। সকাল থেকে প্রশাসন কার্যালয় ঘিরে রাখে। পু‌লিশকে তি‌নি স‌রে যাওয়ার অনু‌রোধ ক‌রেন। পু‌লিশ তা না ক‌রে সাধারণ নেতাকর্মীদের ওপর হামলা করে। জনতার রোষান‌লে পড়ে পু‌লিশ পিছু হট‌তে বাধ্য হয়। প‌রে আবার সমা‌বেশ শুরু হয়। সোয়া ১২টার দি‌কে আবারও হামলা চালায় পুলিশ। নেতাকর্মী‌দের স‌রে যাওয়ার জন্য গু‌লি করার হুম‌কি দেয়। আমাকেও গুলি করার হুম‌কি দেয়। তৃতীয় দফায় এসে তারা আমা‌কেসহ সি‌নিয়র নেতৃবৃন্দের ওপর বর্বরো‌চিত হামলা চালায়। এতে সংগঠ‌নের অর্ধশতা‌ধিক নেতাকর্মী আহত ও ২৫ জনকে গ্রেফতার করে পু‌লিশ।’

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড