• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

চুয়াডাঙ্গায় শিক্ষার্থীকে পিস্তল ঠেকিয়ে ছিনতাই

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

২২ নভেম্বর ২০২১, ১২:৩১
চুয়াডাঙ্গায় শিক্ষার্থীকে পিস্তল ঠেকিয়ে ছিনতাই
থানা। ছবি : অধিকার

চুয়াডাঙ্গায় এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর বুকে পিস্তল ও রামদা ঠেকিয়ে ল্যাপটপ ও টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। এ সময় রিকশাওয়ালা প্রতিবাদ করলে তাকে মারধর করেছে ছিনতাইকারীরা।

রবিবার (২১ নভেম্বর) গভীর রাতে জেলা শহরের গুলশানপাড়ায় এ ঘটনা ঘটে।

ছিনতাইয়ের শিকার ফয়সাল আজাদ সাফি ওই পাড়ার মৃত আজাদুল হকের ছেলে এবং নোয়াখালী প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্র। ফয়সাল আজাদ সাফি বলেন, রবিবার রাতে ঢাকা থেকে খুলনাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনযোগে চুয়াডাঙ্গা রেলওয়ে স্টেশনে নামি। রাত ২টার দিকে রিকশাযোগে চুয়াডাঙ্গা জেলা শহরের গুলশানপাড়ায় রওনা হই। বাড়ির অদূরে আফেন্দির দোকানের নিকট পৌঁছালে অজ্ঞাত দুজন রিকশার গতি রোধ করে।

তিনি বলেন, এ সময় তারা আমার বুকে পিস্তল ও রামদা ঠেকিয়ে ল্যাপটপ ও নগদ তিন হাজার টাকা ছিনিয়ে নেয়। প্রতিবাদ করায় রিকশা চালক মনোয়ার হোসেনকে মারধর করে পালিয়ে যায় তারা। খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে এবং ভুক্তভোগীদের নিকট থেকে ছিনতাইয়ের বর্ণনা শোনে।

আরও পড়ুন : চাঁদপুরে ২৬ আ. লীগ নেতাকে দল থেকে বহিষ্কার

চুয়াডাঙ্গা সদর থানার উপ-পরিদর্শক মোহাব্বত ভুক্তভোগীর বরাত দিয়ে বলেন, গুলশানপাড়া এলাকায় অস্ত্র ঠেকিয়ে ছিনতাই হয়েছে বলে জেনেছি। রিকশা চালককে চড়-ঘুষিও মেরেছে তারা। আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। ছিনতাইকারীদের ধরতে অভিযান চলছে।

ওডি/ এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড