• মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন

কালিগঞ্জে নৌকার প্রার্থীর ওপর বোমা হামলা

sonargao

  আরাফাত আলী, কালিগঞ্জ (সাতক্ষীরা)

২২ নভেম্বর ২০২১, ১১:৪৩
সাতক্ষীরা
আহত শ্যামলী রানী (ছবি : অধিকার)

সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার কৃষ্ণনগরে নৌকা প্রতীকের প্রার্থী শ্যামলী রানী অধিকারীকে লক্ষ্য করে বোমা হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় শ্যামলী রানীসহ তার বেশ কয়েকজন কর্মী সমর্থক আহত হয়েছে। আহতদের উদ্ধার করে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রবিবার (২১ নভেম্বর) রাত ৯টার দিকে শ্যামলী রানী ইউনিয়নের নেঙ্গী এলাকায় নির্বাচনি পথসভা শেষে বাড়ি ফেরার পথে কৃষ্ণনগর শ্মসানঘাট এলাকায় পৌঁছালে এ বোমা হামলা করা হয়।

ঘটনার প্রত্যক্ষদর্শী ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক আব্দুল বারী জানায়, নেঙ্গী এলাকা থেকে নির্বাচনি পথসভা ও প্রচার প্রচারণা শেষে ফেরার পথে কৃষ্ণনগর শ্মসানঘাট এলাকায় পৌঁছালে ৩-৪ জন দুর্বৃত্ত আমাদের লক্ষ্য করে বোমা বিস্ফোরণ ঘটায়। এতে শ্যামলী রানী ঘটনাস্থলেই জ্ঞান হারিয়ে ফেলেন এবং গুরুতর আহত হয়। এছাড়া আমাদের শরীরে বেশ কিছু জায়গায় পুড়ে গেছে ও ক্ষত হয়েছে। আমরা প্রাথমিক চিকিৎসা নিয়েছি। শ্যামলী রানীকে হাসপাতালে ভর্তি রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ বিষয়ে কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম মোস্তফা বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আরও পড়ুন : সুনামগঞ্জে সড়ক দুর্ঘটনায় ৩ শিশুর মৃত্যু

উল্লেখ্য, প্রায় এক মাস পূর্বে প্রার্থী শ্যামলী রানী অধিকারীর বাড়িতে বোমা হামলার ঘটনা ঘটে। টানা দুইবার বোমা হামলার ঘটনা ঘটায় এলাবাসীর মাঝে আতঙ্ক বিরাজ করছে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড