• শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ১৯ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

উখিয়ায় স্থগিত ওয়ার্ডের পুনঃনির্বাচন ৩০ নভেম্বর

  এম. সালাহ উদ্দিন আকাশ, উখিয়া (কক্সবাজার)

২২ নভেম্বর ২০২১, ১১:৩৭
ছবি : প্রতীকী

উখিয়ার হলদিয়াপালং ইউনিয়নের স্থগিত ৫ নং ওয়ার্ডে পুনঃনির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ৩০ নভেম্বর। রবিবার (২১ নভেম্বর) নির্বাচন কমিশন এ সংক্রান্ত তফশিল ঘোষণা করে পরিপত্র জারি করেছে।

গত ১১ নভেম্বর অনুষ্ঠিত নির্বাচনে উক্ত ইউনিয়নের ৫ নং ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বী মেম্বার প্রার্থীদের মধ্যে বিশৃঙ্খলা ঘটলে ওই কেন্দ্র হতে একটি ব্যালট পেপার ভর্তি ভোট বাক্স ছিনতাই হয়ে যায়। ফলে নির্বাচন কমিশন নলবনিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের নির্বাচন স্থগিত করে দেয়। উক্ত ভোট কেন্দ্রে মোট ভোটার রয়েছে ৩৩০৫ জন।

একটি ওয়ার্ড স্থগিত থাকায় পুরো ইউনিয়নের নির্বাচনী ফলাফল স্থগিত হয়ে পড়ে। একটি ছাড়া অন্য ৮ ওয়ার্ডে বেসরকারি ফলাফলে চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীক নিয়ে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ইমরুল কায়েস চৌধুরীর প্রাপ্ত ভোট ৭৭২০ ও বর্তমান চেয়ারম্যান আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. শাহ আলমের প্রাপ্ত ভোট ৭২৫০ টি। ৪৭০ ভোটে এগিয়ে রয়েছেন ইমরুল কায়েস চৌধুরী।

ওডি/এমএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড