• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

আত্রাইয়ে পরোয়ানাভুক্ত ১২ আসামি গ্রেফতার

  নাজমুল হক নাহিদ, আত্রাই (নওগাঁ)

২২ নভেম্বর ২০২১, ১০:৫৯
আত্রাইয়ে পরোয়ানাভুক্ত ১২ আসামি গ্রেফতার
আত্রাই থানা (ছবি : অধিকার)

নওগাঁর আত্রাই থানা পুলিশ অভিযান চালিয়ে এক রাতে ১২ আসামিকে গ্রেফতার করেছে। এদের মধ্যে অধিকাংশই গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি ছিল।

শনিবার (২০ নভেম্বর) দিবাগত রাতে গ্রেফতারি পরোয়ানা মূলে আত্রাই থানা পুলিশ অভিযান চালিয়ে ১২ আসামিকে নিজেদের হেফাজতে নেয়। এরপর রবিবার (২১ নভেম্বর) তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়।

গ্রেফতারকৃতরা হলো- পাগুড়নই গ্রামের হাফিজ ফৌজদার (৩৫), হজরত আলী ফৌজদার (৬০), আলমগীর ফৌজদার (৪৫), আনোয়ার হোসেন, আহম্মদ আলী (৬০), জাহাঙ্গীর আলম (৪২), উসমান গণি (৪০), আব্দুল আউয়াল (৪৬), পারপাঁচুপুর গ্রামের বজলু ভগা মণ্ডল (৫৫), হাফিজুল ইসলাম (৩৮) ও চুরি মামলায় হাটকালুপাড়া গ্রামের শ্যামল মজুমদারের ছেলে সাধন মজুমদার (২২)।

জানা যায়, উপজেলার পারগুড়নই গ্রামে একটি মারামারিকে কেন্দ্র করে দীর্ঘদিন পূর্বে ওই গ্রামের বেশ কয়েকজনকে আসামি করে নওগাঁ কোর্টে একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় আদালত থেকে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়।

আরও পড়ুন: উখিয়ায় ইয়াবাসহ মাদক কারবারি আটক

আত্রাই থানার ওসি আবুল কালাম আজাদ বলেন, তাদের সকলের বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা ছিল। রবিবার তাদেরকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড