• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

উখিয়ায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারি নিহত

  এম. সালাহ উদ্দিন আকাশ, উখিয়া (কক্সবাজার)

২২ নভেম্বর ২০২১, ০৯:৫৮
উখিয়ায় র‍্যাবের সঙ্গে বন্দুকযুদ্ধে ইয়াবা কারবারি নিহত
ফাইল ছবি

কক্সবাজারের উখিয়ায় র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’জাহাঙ্গীর আলম (৩৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। ওই ব্যক্তিকে মাদক কারবারি বলে দাবি করেছে র‌্যাব।

রবিবার (২১ নভেম্বর) রাত পৌনে ৯টার দিকে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ চট্টগ্রামের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) ফ্লাইট লে. নিয়াজ মোহাম্মদ চপল।

তিনি জানান, অভিযানে তার কাছ থেকে ৭০ হাজার ইয়াবা ও একটি ওয়ান-শুটারগান জব্দ করা হয়। নিহত জাহাঙ্গীর উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের বালুখালী জমিদারপাড়ার মৃত সৈয়দ আলমের ছেলে।

র‌্যাব জানায়, রবিবার ভোরে উখিয়া উপজেলার বালুখালীর কাকড়া সেতু এলাকায় র‌্যাব-৭-এর একটি দলের সঙ্গে বন্দুকযুদ্ধের সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় আত্মরক্ষার্থে র‌্যাব গুলি চালালে মাদক কারবারিরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থল থেকে জাহাঙ্গীরের লাশ উদ্ধার করা হয়। সেখান থেকে ৭০ হাজার ইয়াবা, একটি ওয়ান-শুটারগান ও কার্তুজ জব্দ করা হয়।

আরও পড়ুন : মিরসরাইয়ে প্রাইভেটকার চাপায় শিক্ষক নিহত

ফ্লাইট লে. নিয়াজ মোহাম্মদ চপল আরও বলেন, ১১ নভেম্বর জাহাঙ্গীরের বড় ভাইয়ের কাছ থেকে এক লাখ ১০ হাজার ইয়াবা জব্দ করা হয়। তার শ্যালিকার কাছ থেকে মিয়ানমারের অর্থ উদ্ধার করা হয়। আজকে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালানো হয়। ময়নাতদন্তের জন্য তার লাশ কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড