• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

টেকনাফে ১৩ হাজার পিস ইয়াবাসহ আটক ১

  শাহজাহান চৌধুরী শাহীন, কক্সবাজার

২২ নভেম্বর ২০২১, ০৯:৩৭
টেকনাফে ১৩ হাজার পিস ইয়াবাসহ আটক ১
আটক । ছবি : অধিকার

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর (ডিএনসি) টেকনাফ বিশেষ জোন ও র‍্যাব-১৫ এর যৌথ অভিযানে ১৩ হাজার ইয়াবাসহ এক মাদক কারবারিকে আটক করা হয়েছে।

রবিবার (২১ নভেম্বর) রাত দেড়টা থেকে ২টা পর্যন্ত এ অভিযান চালানো হয়। অভিযানের সত্যতা নিশ্চিত করেন ডিএনসি টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা।

জানা গেছে, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফার সংগৃহীত তথ্যের ভিত্তিতে এবং সার্বিক তত্ত্বাবধানে গত ২১ নভেম্বর রবিবার দিনগত রাত দেড়টার দিকে টেকনাফ ডিএনসির টীম ও র‍্যাব-১৫ এর সমন্বয়ে একটি রেইডিং টীম গঠন করে হোয়াইক্যং ইউনিয়নের পশ্চিমের সাতঘরিয়া পাড়াস্থ শেখ উদ্দিনের বসতঘরে অভিযান চালানো হয়। এ সময় ১২ হাজার ৮০০ পিস ইয়াবাসহ আটক করা হয় শেখ উদ্দিনকে। আটক ইয়াবার মূল্য ৩৮ লাখ ৪০ হাজার টাকা।

গ্রেফতারকৃত শেখ উদ্দিন টেকনাফ মডেল থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের ৭ নং ওয়ার্ড সাতঘরিয়াপাড়ার মৃত ইসলাম মিয়ার ছেলে। অভিযানের খবর পেয়ে পালিয়ে যান একই এলাকার মোহাম্মদ হোছনের ছেলে মো. সামসু উদ্দিন (২৯) ও মোহাম্মদ হোছেন আইয়ুব আলী (৩৬)।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদফতর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক সিরাজুল মোস্তফা জানান, এ ব্যাপারে ধৃত শেখ উদ্দিনসহ পলাতক আরও দু'জনকে আসামি করে টেকনাফ মডেল থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

আরও পড়ুন : রূপগঞ্জে দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ,আহত ৮

তিনি আরও জানান, মাদকের বিরুদ্ধে ডিএনসি ও র‍্যাব-১৫ এর যৌথ অভিযান চলমান আছে এবং আরও জোরদার করা হবে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড