• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

টাঙ্গাইলে কৃষকের ঝুলন্ত লাশ উদ্ধার

  মিলন ইসলাম, টাঙ্গাইল

২১ নভেম্বর ২০২১, ২১:২৮
প্রতীকী ছবি

টাঙ্গাইল সদর উপজেলার ঘোষপাড়া এলাকায় ধলেশ্বরী নদীর তীরে গাছের সাথে ঝুলন্ত অবস্থায় আফজাল হোসেন (৪০) নামের এক কৃষকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার (২১ নভেম্বর) দুপুরে পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। নিহত কৃষক দাইন্যা ইউনিয়নের ফতেপুর পশ্চিম পাড়া গ্রামের মৃত মন্তাজ আলীর ছেলে আফজাল হোসেন (৪০)।

দাইন্যা পরিষদের ইউপি চেয়ারম্যান লাভলু মিয়া লাবু জানান, শনিবার রাতে আফজাল হোসেন বাড়ি থেকে বেরিয়ে আসে। পরে গাছের সাথে গলায় কাপড় পেঁছানো অবস্থায় তার ঝুলন্ত লাশ পাওয়া যায়। সে কৃষিকাজ করত। বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে। ময়নাতদন্ত শেষে এর সঠিক তথ্য পাওয়া যাবে।

আরও পড়ুন : ওসির নাম্বার ক্লোন করে চেয়ারম্যান প্রার্থীর টাকা লুট

এ ব্যাপারে কাগমারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মোশারফ হোসেন জানান, কাতুলী ইউনিয়নের ঘোষপাড়া এলাকা থেকে গাছের সাথে গলায় কাপড় দ্বারা ঝুলন্ত অবস্থায় আফজাল নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট শেষে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড