• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ফেনীতে ইয়াবাসহ কাভার্ডভ্যান জব্দ, গ্রেফতার ৩

  এসএম ইউসুফ আলী, ব্যুরো প্রধান, ফেনী

২১ নভেম্বর ২০২১, ১৯:৩২
গ্রেফতারকৃতরা (ছবি : অধিকার)

ফেনীতে অর্ধ লক্ষাধিক টাকার ইয়াবাসহ একটি কাভার্ডভ্যান জব্দ করেছে র‌্যাব। এ ঘটনায় চালকসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

রবিবার (২১ সেপ্টেম্বর) ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীর মহিপালস্থ শ্যামলী পরিবহন বাস কাউন্টারের সামনে চেকপোষ্ট বসিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, কক্সবাজারের রামু উপজেলার মেরুল এলাকার মৃত নূরুল হকের ছেলে মো. কামরুল নেওয়াজ (৩২), চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার শেখদি এলাকার মৃত রুহুল আমিনের ছেলে মো. সাগর (২৮) ও একই এলাকার মৃত ওয়াহিদ খানের ছেলে পাল তালুক।

জানা যায়, এ সময় কাভার্ডভ্যানের ড্রাইভিং সিটের পাশে বিশেষ কৌশলে রাখা ২টি শপিং ব্যাগের ভেতর লুকিয়ে রাখা ১০ হাজার ৮৭০ পিস ইয়াবাসহ ঢাকা মেট্রো-ট-১৩-৩৪৬৯ কাভার্ডভ্যানটি জব্দ করা হয়। জব্দকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫৪ লক্ষ ৩৫ হাজার টাকা।

আরও পড়ুন : ওসির নাম্বার ক্লোন করে চেয়ারম্যান প্রার্থীর টাকা লুট

ফেনীস্থ র‌্যাব-৭’র কোম্পানি অধিনায়ক আব্দুল্লাহ আল জাবের ইমরান জিডি(পি) বিষয়টি নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃতরা মূলত ড্রাইভিং পেশার আড়ালে সুকৌশলে দীর্ঘদিন যাবৎ কক্সবাজার এলাকা থেকে মাদকদ্রব্য বহন করে ঢাকাসহ আশপাশের জেলার বিভিন্ন মাদক কারবারি ও সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছিল। এ সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উদ্ধারকৃত ইয়াবা ও জব্দকৃত কাভার্ড ভ্যানসহ গ্রেফতারকৃতদের ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড