• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

কুমিল্লায় ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত

  রেজাউল করিম রাসেল, কুমিল্লা

২১ নভেম্বর ২০২১, ১৭:৫১
প্রতীকী ছবি

কুমিল্লা নগরীর টিক্কার চরে বালুবাহী ট্রাকচাপায় শামছুল হক মুহুরী (৪২) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। নিহত মোটরসাইকেল আরোহী নগরীর পাথুরিয়া পাড়া এলাকার মৃত মতি মিয়ার ছেলে। তিনি কুমিল্লা আদালতের আইনজীবী সহকারী।

পুলিশ সূত্রে জানা যায়, রবিবার (২১ নভেম্বর) দুপুর আনুমানিক দুইটায় গোমতী নদীর তীরবর্তী সড়কের পাথুরিয়া পাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

টিক্কার চর সড়ক হয়ে সামছুল হক তার বাড়ি ফেরার পথে রাস্তার উপরে রাখা বালুর উপর মোটরসাইকেলের চাকা পিছলে তিনি পড়ে যান। এ সময় পেছন থেকে আসা একটি বালুবাহী ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। নিহতের মরদেহ উদ্ধার করে কুমিল্লা কোতয়ালী থানায় নেওয়া হয়েছে। মোটরসাইকেলে শামছুল হক একাই ছিলেন।

স্থানীয় বাসিন্দারা জানান, রাস্তার উপর বালু দেখে শামছুল হক তা এড়ানোর চেষ্টা করেন। এ সময় তার মোটরসাইকেলের চাকা পিছলে যায়। এবং ট্রাকের চাপায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

আরও পড়ুন : ওসির নাম্বার ক্লোন করে চেয়ারম্যান প্রার্থীর টাকা লুট

কুমিল্লা কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার উল আজিম জানান, ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ। নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড