• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ১৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধামরাইয়ে বৃদ্ধকে হত্যা, পলাতক তিন আসামি গ্রেফতার

  মনোয়ার হোসেন রুবেল, ধামরাই (ঢাকা)

২১ নভেম্বর ২০২১, ১৭:০৬
তিন আসামি গ্রেফতার
তিন আসামি গ্রেফতার (ছবি : অধিকার)

ঢাকার ধামরাইয়ে পূর্ব বিরোধে বৃদ্ধ নছর উদ্দিনকে হত্যার ঘটনায় পলাতক তিন আসামিকে গ্রেফতার করেছে র‌্যাব-৪।

রবিবার (২১ নভেম্বর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব। এর আগে উপজেলার সুয়াপুর ইউনিয়নের কুরুঙ্গি এলাকায় এ ঘটনা ঘটে। গ্রেফতারকৃতরা হলেন, ঢাকার গোলাম মোস্তফা (৩৯), রাশেদ মোল্লা (৩৮), নাঈম হোসেন মোল্লা (১৯)।

র‌্যাব জানায়, গত ১১ নভেম্বর ধামরাইয়ের ইউনিয়ন পরিষদ নির্বাচনে সুয়াপুরের কুরুঙ্গি (৭নম্বর ওয়ার্ড) এলাকায় মেম্বারপ্রার্থী ছিলেন মিজানুর রহমান ও গোলাম মোস্তফা। এর মধ্যে মিজানুরের সমর্থক দেলোয়ার হোসেনের সঙ্গে গোলাম মোস্তফাসহ অন্য আসামিদের সঙ্গে জমিজমা সংক্রান্ত বিরোধ চলছিল। নির্বাচনের দিন রাত ৯টার দিকে নিহতের ছেলে দেলোয়ারসহ কয়েকজন বাড়ি ফেরার পথে আসামিরা পূর্ব পরিকল্পিতভাবে বাঁশের লাঠি, লোহার রড, দা-ছ্যানা, রামদা, চাপাতিসহ দেশীয় অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে তাদের গতিরোধ করে হামলা চালায়। এ সময় চিৎকার শুনে নছর উদ্দিন মোল্লা ঘটনাস্থলে আসলে আসামিরা ক্ষিপ্ত হয়ে তার বুকে সজোরে লাথি মারে। এতে তিনি মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই মারা যান।

এ ঘটনায় নিহতের ছেলে ধামরাই থানায় একটি মামলা দায়ের করেন। এরপর থেকেই আসামিরা নিখোঁজ ছিলেন। পরে গোপন তথ্যের ভিত্তিতে তাদের গ্রেফতার করা হয়।

আরও পড়ুন : ওসির নাম্বার ক্লোন করে চেয়ারম্যান প্রার্থীর টাকা লুট

র‌্যাব-৪, সিপিসি -২ কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার রাকিব মাহমুদ খান বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামিরা এ ঘটনার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদেরকে ধামরাই থানায় হস্তান্তরের কার্যক্রম চলছে বলেও জানান তিনি।

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড