• সোমবার, ০৬ ডিসেম্বর ২০২১, ২১ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ঢাকা-দেওয়ানগঞ্জগামী তিস্তা এক্সপ্রেস ট্রেনে চুরি

  সাজ্জাদুল আলম শাওন, দেওয়ানগঞ্জ, জামালপুর

২১ নভেম্বর ২০২১, ১৬:৩৮
দেওয়ানগঞ্জ
ট্রেন (ছবি : অধিকার)

ঢাকা থেকে দেওয়ানগঞ্জগামী তিস্তা এক্সপ্রেস ট্রেনে লাগেজ চুরির ঘটনা ঘটেছে। জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার বাসিন্দা কামাল চৌধুরী ট্রেনে ময়মনসিংহ থেকে দেওয়ানগঞ্জ যাওয়ার উদ্দেশ্যে ট্রেনে উঠেন। লাগেজ তার পাশেই ছিল, জামালপুর রেলওয়ে স্টেশন ছেড়ে আসার পর হঠাৎ কিছুটা আনমনে হওয়ায় লাগেজটা তার থেকে হারিয়ে যায়।

শনিবার (২০ নভেম্বর) ঢাকা থেকে ছেড়ে আসা দেওয়ানগঞ্জগামী তিস্তা এক্সপ্রেস ট্রেনের ভিতর থেকে কাপড়, দলিল কাগজ ও নগদ ৪০ হাজার টাকাসহ লাগেজ চুরি হয়েছে। এই রুটে বিভিন্ন সময় যাত্রী হয়রানি লেগেই আছে। ট্রেনের প্রতিটি বগিতে নিরাপত্তা কর্মী থাকার পরও এমন ঘটনা প্রতিনিয়ত ঘটার কারণ খুঁজে পাচ্ছেন না সাধারণ যাত্রীরা।

ভুক্তভুগী যাত্রী কামাল চৌধুরী বলেন, ময়মনসিংহ থেকে আমার নিজ বাড়ি দেওয়ানগঞ্জে আসার পথে নগদ টাকা এবং প্রয়োজনীয় কিছু জিনিসসহ আমার লাগেজ চুরি হয়েছে। অনেক খুজাখুজির পরও লাগেজের কোন সন্ধান পাইনি। দেওয়ানগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়িতে অভিযোগ করতে গেলে তারা বলেন আমাদের এইখানে কিছুই করা সম্ভব না। সাধারণ ডায়েরি করতে হলে জামালপুর গিয়ে করতে হবে। প্রত্যক্ষদর্শী লামিয়া চৌধুরী বলেন, ট্রেনে প্রতিনিয়ত এমন ঘটনা ঘটেই চলেছে। আমরা সাধারণ যাত্রীরা বিভিন্নভাবে হয়রানির শিকার হচ্ছি। ট্রেনেই দায়িত্বরত পুলিশকে বলতে গেলে তারা বলেন চোরকে আপনি চিনতে অথবা ধরতে না পারলে আমাদের কি করার আছে। সঠিকভাবে ট্রেনে যেন নিরাপত্তা থাকে এই আমাদের চাওয়া।

আরও পড়ুন : সীমানা প্রাচীর ছাড়াই চলছে পোস্ট অফিসের কার্যক্রম

দেওয়ানগঞ্জ জিআরপি থানা অফিসার্স ইনচার্জ হোসেন আলী বলেন, বিষয়টি আমরা জেনেছি। আমরা ভক্তভুগী যাত্রীকে জামালপুর জিআরপি থানায় জিডি করতে বলেছি।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড