• সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওসির নম্বর ক্লোন করে চেয়ারম্যান প্রার্থীর টাকা লুট

  কামরুজ্জামান সেলিম, চুয়াডাঙ্গা

২১ নভেম্বর ২০২১, ১৪:৪৪
প্রতীকী ছবি

চুয়াডাঙ্গার আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জের (ওসি) মোবাইল নম্বর ক্লোন করে বাড়াদি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী উজ্জ্বল হোসেনের ৩ লাখ টাকা হাতিয়ে নিয়েছে প্রতারকচক্র। শুক্রবার (১৯ নভেম্বর) দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

রবিবার (২১ নভেম্বর) সকালে বিষয়টি জানাজানি হয়।

আলমডাঙ্গা থানার অফিসার ইনচার্জ সাইফুল ইসলাম জানান, তার ব্যবহৃত নম্বারটি ক্লোন করে একটি প্রতারকচক্র উপজেলার বাড়াদি ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী উজ্জ্বল হোসেনের কাছ থেকে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নিয়েছে। গত শুক্রবার বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে বলে উজ্জ্বল হোসেন লিখিত অভিযোগে উল্লেখ করেন। প্রতারকচক্রকে উজ্জ্বল হোসেন ৬টি বিকাশ নম্বরে ওই টাকা প্রদান করেছেন।

তিনি বলেন, গুরুত্বপূর্ণ সরকারি কর্মকর্তাদের নাম্বার ক্লোন করে প্রতারকদের অর্থ হাতিয়ে নেওয়ার ঘটনা নতুন না। কিন্তু উজ্জ্বল হোসেন আলমডাঙ্গা শহরে বসবাস করেন। তিনি সশরীরে উপস্থিত না হয়ে এত টাকা কীভাবে বিকাশ করলেন- এটা অস্বাভাবিক মনে হচ্ছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

এ ব্যাপারে উজ্জ্বল হোসেনের সাথে মোবাইলে যোগাযোগ করলে তিনি প্রথমে প্রতারকচক্রকে টাকা দেয়ার কথা অস্বীকার করেন। কিন্তু থানায় লিখিত অভিযোগ কেন দিলেন- এ প্রশ্ন করলে পরে কথা বলবেন জানিয়ে সংযোগ বিচ্ছিন্ন করে দেন।

আরও পড়ুন : গাইবান্ধায় সড়কে ঝরল ৬ তাজা প্রাণ

নির্বাচনে সুবিধা করে দেয়ার প্রতিশ্রুতি দিয়ে প্রতারকচক্র ৬টি বিকাশ অ্যাকাউন্টে ওই মোটা অংকের টাকা সহজেই হাতিয়ে নিয়েছে বলে জানা গেছে। এলাকাবাসীর প্রশ্ন, উজ্জ্বল হোসেন নির্বাচনে কী ধরণের সুবিধা পেতে এত টাকা প্রতারকচক্রকে দিলেন?

ওডি/এএম

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড