• বুধবার, ০১ ডিসেম্বর ২০২১, ১৬ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

কালীগঞ্জ থানা ওসিকে প্রত্যাহারের নির্দেশ

  সুমন খান, লালমনিরহাট

২১ নভেম্বর ২০২১, ১৩:৩২
লালমনিরহাট
আরজু মো. সাজ্জাদ হোসেন (ছবি : সংগৃহীত)

লালমনিরহাটের কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেনকে প্রত্যাহারের নির্দেশ দিয়েছেন নির্বাচন কমিশন সচিবলায়।

শনিবার (২০ নভেম্বর) নির্বাচন কমিশন সচিবলয়ের উপ সচিব (চলতি দায়িত্ব) মিজানুর রহমান স্বাক্ষরীত একটি চিঠিতে এ নির্দেশনা দেওয়া হয়।

জানা গেছে, আগামী ২৮ নভেম্বর কালীগঞ্জ উপজেলার ৮টি ইউনিয়ন পরিষদ সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে উপজেলার আইন-শৃঙ্খলা, সুষ্ঠভাবে নির্বাচন সম্পন্ন ও সার্বিক পরিস্থিতি বিবেচনা করে প্রশাসনিক কারনে কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরজু মো. সাজ্জাদ হোসেনকে প্রত্যাহার করে তদস্থলে উপযুক্ত কর্মকর্তা পদায়ন করতে নির্দেশনা প্রদান করেন নির্বাচন কমিশন সচিবলায়।

শনিবার (২০ নভেম্বর) নির্বাচন কমিশন সচিবলায়ের উপ-সচিব (চলতি দায়িত্ব) মিজানুর রহমান স্বাক্ষরীত চিঠিতে তদস্থলে উপযুক্ত কর্মকর্তা পদায়ন করে নির্বাচন কমিশনকে অবহিত করতে পুলিশ মহাপরিদর্শককে নির্দেশনা দেওয়া হয়।

আরও পড়ুন : কোম্পানীগঞ্জ আ.লীগ সভাপতির বাড়িতে গুলি, ককটেল বিস্ফোরণ ও ভাঙচুর

লালমনিরহাটের অতিরিক্ত পুলিশ সুপার রবিউল ইসলাম বলেন, এমন কোন চিঠির খবর অফিসিলি পাইনি। তবে নির্বাচন কমিশন নির্দেশনা দিলে তা কার্যকর করা হবে।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড