• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোম্পানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আরেক স্কুলছাত্রের মৃত্যু

  রহমত উল্যাহ, কোম্পানীগঞ্জ (নোয়াখালী)

২১ নভেম্বর ২০২১, ১০:২৪
কোম্পানীগঞ্জে সড়ক দুর্ঘটনায় আরেক স্কুলছাত্রের মৃত্যু
ফাইল ছবি

নোয়াখালীর কোম্পানীগঞ্জে মোটরসাইকেল ও ট্রাক্টর এর সংঘর্ষে এক মোটরসাইকেল আরোহী নিহতের ঘটনায় চিকিৎসাধীন অবস্থায় আহত অপর স্কুলছাত্র ফখরুল ইসলাম ফাহিমও (১৬) মৃত্যুবরণ করেছে।

শনিবার (২০ নভেম্বর) সন্ধ্যা সাতটার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ফখরুল ইসলাম ফাহিম উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের অ্যাকাডেমি বাজার এলাকার আব্দুল আজিজ ঘাটমাঝি বাড়ীর ওমর ফারুকের ছেলে এবং চরকাঁকড়া অ্যাকাডেমি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র ছিলেন। নিহত স্কুলছাত্রের পিতা ওমর ফারুক এ তথ্য নিশ্চিত করেছেন।

শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার থানারহাট সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থলেই অপু (১৭) নামে একই এলাকার আরেক শিক্ষার্থীর মৃত্যু হয়। ফাহিমকে প্রথমে আশঙ্কাজনক অবস্থায় নোয়াখালী সেন্টাল হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সন্ধ্যায় সেখানে তার মৃত্যু হয়।

আরও পড়ুন : ডিবি পরিচয়ে প্রতারণা মহিলার স্বর্ণালংকার লুট

এ দিকে স্থানীয় সামাজিক সংগঠন অ্যাকাডেমি বাজার সমাজ কল্যাণ পরিষদের দুই সদস্যের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করছে সংগঠনের নেতৃবৃন্দ এক শোক বার্তায় সংগঠনের সভাপতি জহির উদ্দিন ও সেক্রেটারি গিয়াস উদ্দিন রনি নিহতদের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড