• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ৩৪ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডিবি পরিচয়ে প্রতারণা, মহিলার স্বর্ণালংকার লুট

  এম আনোয়ার হোসেন, মিরসরাই

২১ নভেম্বর ২০২১, ১০:০৬
ডিবি পরিচয়ে প্রতারণা মহিলার স্বর্ণালংকার লুট
স্বর্ণালংকার। ফাইল ছবি

মিরসরাইয়ে ডিবি পুলিশ পরিচয়ে পারুল আক্তার নামে এক পথচারী থেকে স্বর্ণালংকার ও নগদ টাকা লুট করে নিয়েছে প্রতারক চক্র।

শনিবার (২০ নভেম্বর) মিরসরাই পৌরসদরের ফুটওভার ব্রিজ এলাকায় এই ঘটনা ঘটে। প্রতারণার ঘটনায় পারুল আক্তার মিরসরাই থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছেন।

প্রতারণার শিকার পারুল আক্তার জানান, শনিবার সকালে তিনি চট্টগ্রাম যাওয়ার জন্য পৌরসদরের ফুটওভার ব্রিজ দিয়ে রাস্তার পার হচ্ছিলেন। কয়েক সিঁড়ি ওঠার পর ৩ জন লোক ডিবি পুলিশ পরিচয় দিয়ে তাকে জেরা শুরু করে। এক পর্যায়ে তারা তাকে ব্রিজ থেকে নামিয়ে বাজারের দক্ষিণ দিকে নিয়ে যায় এবং তার পরনে থাকা হাতে, গলায় ও কানের স্বর্ণালংকার অবৈধ দাবি করে সব খুলে নেয়।

পারুল জানান, এ সময় তার সাথে থাকা ১০ হাজার নগদ টাকাও তারা হাতিয়ে নেয়। এরপর তাকে থানায় যোগাযোগ করতে বলে মহাসড়কের পশ্চিম পাশ থেকে পূর্ব পাশে এসে একটি গাড়িতে উঠে প্রতারক চক্র পালিয়ে যায়। প্রতারক চক্রের মধ্যে একজন মহিলাও ছিল। বিষয়টি তিনি লিখিতভাবে মিরসরাই থানাকে জানিয়েছেন।

আরও পড়ুন : রামুতে এক কৃষককে গুলি করে হত্যার চেষ্টা

মিরসরাই থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানান, প্রতারণার শিকার ওই মহিলা থানায় এসে ঘটনা জানিয়েছে। তিনি থানায় এসে একটি অভিযোগ দিলেও পরে তা তুলে নিয়েছেন। এরপরও বিষয়টি নিয়ে আমরা খোঁজখবর করছি।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড