• বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

রূপগঞ্জে সিটি মিলে আগুনের ঘটনায় দগ্ধ ৪

  সাইদুর রহমান, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ)

২১ নভেম্বর ২০২১, ০৯:১৮
রূপগঞ্জে সিটি মিলে আগুনের ঘটনায় দগ্ধ ৪
রূপগঞ্জে সিটি মিলে আগুন। ছবি : অধিকার

নারায়ণগঞ্জের রূপগঞ্জে সিটি ইকোনমিক নামের একটি অটো ডাল এন্ড রাইস উৎপাদন মিল কারখানায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আগুনে ওই কারখানার ৪ শ্রমিক দগ্ধ হয়েছে। তাদেরকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়।

শনিবার (২০ নভেম্বর) বিকালে উপজেলার রূপসী এলাকার সিটি ইকোনমিক অটো ডাল এন্ড রাইস উৎপাদন কারখানায় এ আগুনের সূত্রপাত ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৫ ইউনিট ২ ঘণ্টা চেষ্টায় আগুনে নেভাতে সক্ষম হয়।

ফায়ার সার্ভিসের উপ-সহকারী (রূপগঞ্জ) পরিচালক তানহারুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, কারখানার সংশ্লিষ্টদের মাধ্যমে খবর পেয়ে রূপগঞ্জ, ডেমরা ও নারায়ণগঞ্জের ৫ ইউনিট টানা দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

তিনি আরও জানান, চালের হিট মেশিন থেকে আগুনের সৃষ্ট হয়। পাশে চালের তুশের গুদাম থাকায় আগুন দ্রুত ছড়িয়ে পড়ে। আগুন নেভাতে গিয়ে ওই কারখানার ৪ জন শ্রমিক দগ্ধ হয়েছেন। তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

ওডি/এসএ

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড