• মঙ্গলবার, ৩০ নভেম্বর ২০২১, ১৫ অগ্রহায়ণ ১৪২৮  |   ২৫ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিরোজপুরে ইসলামী ব্যাংকে অগ্নিকাণ্ড

  মো. রুম্মান হাওলাদার, পিরোজপুর

২০ নভেম্বর ২০২১, ১৭:০০
পিরোজপুর
ব্যাংকে অগ্নিকাণ্ড (ছবি : অধিকার)

পিরোজপুরে বাংলাদেশ ইসলামী ব্যাংকে অগ্নিকাণ্ড ঘটেছে। শনিবার (২০ নভেম্বর) দুপুর ১টার দিকে শহরের জেলা পরিষদ মার্কেটের তৃতীয় তলায় ব্যাংকের ওই শাখাটিতে অগ্নিকাণ্ড ঘটে।

এ সময় ব্যাংকের কিছু কর্মকর্তারা সেখানে কাজ করছিলেন। জেনারেটর থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে জানিয়েছেন ব্যাংক এবং ফায়ার সার্ভিসের কর্মকর্তারা।

বৈদ্যুতিক কাজের জন্য আজ সকাল থেকেই পিরোজপুরে বিদ্যুত সরবরাহ বন্ধ ছিল। তবে অফিসের কাজের জন্য ইসলামী ব্যাংকের ওই শাখায় কয়েকজন কর্মকর্তা অবস্থান করছিলেন বলে জানান শাখা ব্যবস্থাপক মো. মজিবুর রহমান। এ সময় জেনারেটর কক্ষ থেকে হঠাৎ করে আগুন বের হয়। তাৎক্ষণিকভাবে ফায়ার এক্সটিনগুইশার ও বালু দিয়ে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে ব্যাংকে অবস্থানকারীরা। পরবর্তীতে ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রণ করে। অগ্নিকাণ্ডের ঘটনায় বড় ধরণের কোন ক্ষতি হয়নি বলে জানান মজিবুর রহমান। তবে যে কক্ষে জেনারেটরটি রাখা হয়েছিল সেটি খুবই সরু এবং সাথেই ছিল রান্নাঘর।

এ বিষয়ে পিরোজপুর ফায়ার স্টেশনের সাব অফিসার মো. আব্দুল মোতালেব সরদার জানান, খবর পেয়েই তারা ঘটনস্থলে গিয়ে অল্প সময়ের মধ্যেই আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়েছেন। তবে কিভাবে অগ্নিকান্ড ঘটেছে সেটি তদন্ত শেষে বলা যাবে বলেও জানান তিনি।

ওডি/এফই

আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি দৈনিক অধিকারকে জানাতে ই-মেইল করুন- [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

সহযোগী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118241, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড